বুধবার ৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ক্যাটরিনা-ভিকির বিয়েতে অতিথিদের মানতে হবে শর্ত!

এনা অনলাইন :   বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১ 12995
ক্যাটরিনা-ভিকির বিয়েতে অতিথিদের মানতে হবে শর্ত!

বলিউডের জনপ্রিয় দুই তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে গুঞ্জন যেন থামছেই না। একের পর এক গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলি পাড়ায়। এবার চাউর হয়েছে বিয়েতে যারা অতিথি হয়ে আসবেন তাদের স্বাক্ষর করতে হবে চুক্তিপত্রে।

শোনা যাচ্ছে, আগামী ৭-৯ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে। অতিথিরা স্বাক্ষর করে চুক্তিপত্র পাঠালে দেয়া হবে বারকোড। এমনকি অতিথিদের মানতে হবে চুক্তিপত্রে উল্লেখিত শর্ত।

শর্তের মধ্যে বেশ কয়েকটি শর্ত জানা গেছে ইতোমধ্যেই। উল্লেখযোগ্য শর্তগুলো হলো- বিয়েতে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না, ছবি তোলা বা ভিডিও করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা ও লোকেশন শেয়ার করা যাবে না, বিয়ের প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না, ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না কোনো ছবি, কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না।

একটি সূত্র অনুযায়ী, ৭ ও ৮ ডিসেম্বর মেহেদী ও সঙ্গীত অনুষ্ঠিত হবে। করোনার নতুন ধরন ওমিক্রনের কারণে অতিথি তালিকা ছোট করা শুরু করেছেন ভিকি-ক্যাট। বিয়ের অনুষ্ঠান হবে ৯ ডিসেম্বর জয়পুরে। সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানি।

গণমাধ্যমের আড়ালে একবারে চুপিচুপি রাজস্থানে চলছে বিয়ের প্রস্তুতি। পরিবার আর বলিউডের বন্ধুদের নিয়ে তিন দিনের অনুষ্ঠান করার আয়োজন চলছে। আয়োজনকে স্মরণীয় করে রাখতে বুক করা হয়েছে রণথম্বোরের সবচেয়ে বিলাস বহুল হোটেল রাজা মান সিং। জানা গেছে হোটেলটির একদিনের ভাড়া ৭ লাখ টাকা।

আরও চাউর হয়েছে, হোটেলগুলো খুব একটা বড় নয়, যে কারণে অতিথিদের জন্য ৪৫টিরও বেশি হোটেল বুক করা হয়েছে। বিয়ের দাওয়াতের জন্য প্রায় ২০০ জনের অতিথির তালিকা তৈরি করা হয়েছিল। এমনকি এও শোনা যাচ্ছে যে, ক্যাটরিনার সাবেক বয়ফ্রেন্ড সালমান খানের পুরো পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। তবে তিনি আসবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। অবশ্য বলিউড বাদশা শাহরুখ তার সহ-অভিনেত্রীর বিয়েতে খুব স্বল্প সময়ের জন্য উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

Facebook Comments Box

Comments

comments

Posted ১:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2022Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997