রবিবার ৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শর্ত মেনে দেশের বাইরে যেতে পারবেন জ্যাকুলিন

এনা অনলাইন :   রবিবার, ২৯ মে ২০২২ 12708
শর্ত মেনে দেশের বাইরে যেতে পারবেন জ্যাকুলিন

আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলার আসামি সুকেশ চন্দ্রশেখর ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে সম্পর্কের কথা শোনা গেছে। তখন প্রেমের কথা স্বীকার করেন সুকেশ নিজেই।

সেই ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় সুকেশ গ্রেপ্তার হওয়ার পরেই জ্যাকুলিনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা সামনে আসে। জানা যায়, জ্যাকুলিনকে গহনা, পাঁচটি ব্যাগ, ঘড়ি, চিনামাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া উপহার দিয়েছেন সুকেশ। এ ছাড়াও জ্যাকুলিনের বোনকে বিএমডব্লিউ ও তার মাকে প্রায় দেড় কোটি রুপি মূল্যের একটি গাড়িসহ মোট ১০ কোটি রুপির উপহার দিয়েছেন সুকেশ।

শুধু তাই নয়, এসব তথ্য সামনে আসার কিছুদিন পরে একটি ছবিও ভাইরাল হয়। যেখানে সুকেশ আর জ্যাকুলিনকে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া যায়। এরপর গোয়েন্দা সংস্থা অ্যানফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এই অভিনেত্রীকে। তখন থেকেই বিদেশ ভ্রমণেই নিষেধাজ্ঞা আসে। এবার সেই বিদেশ ভ্রমণের অনুমতি পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন।

শনিবার (২৮ মে) দিল্লির একটি আদালত শর্ত সাপেক্ষে বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছেন এই অভিনেত্রীকে।

আদালত জ্যাকুলিনের আবেদন মঞ্জুর করে কয়েকটি শর্ত দেন। এ বিষয়ে অতিরিক্ত দায়রা জজ প্রবীণ সিং বলেন—‘তথ্য ও পরিস্থিতি বিবেচনায় এই আবেদন মঞ্জুর করা হলো। আবেদনকারীকে ৩১ মে থেকে ৬ জুন পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করার অনুমতি দেওয়া হলো। এ সময়ে তার বিরুদ্ধে জারি করা এলওসি স্থগিত থাকবে।’

তবে বিদেশ ভ্রমণের আগে জ্যাকুলিনকে ৫০ লাখ রুপি জমা রাখতে বলেছেন আদালত। দেশে ফেরার গ্যারান্টি হিসেবে এই অর্থ জমা দিতে হবে তাকে। শর্ত আরোপের বিষয়ে আদালত বলেন—‘আবেদনকারীকে অঙ্গীকারনামাসহ ৫০ লাখ রুপির এফডিআর জমা দিতে হবে। যদি আবেদনকারী দেশে না ফেরেন, তাহলে এই অর্থ ফেরত দেওয়া হবে না। তা ছাড়া আবেদনকারীকে ভ্রমণের সমস্ত কাগজপত্র ও ফোন নম্বর জমা দিতে হবে। দেশে ফেরার পর তদন্তকারী সংস্থাকে বিষয়টি জানাতে হবে।’

সূত্র : বলিউড হাঙ্গামার

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:৫৭ অপরাহ্ণ | রবিবার, ২৯ মে ২০২২

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2022Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997