বুধবার ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নিউইয়র্কে গ্ল্যামারস নাইটে শিল্পা শেঠি

এনা :   বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪ 12700
নিউইয়র্কে গ্ল্যামারস নাইটে শিল্পা শেঠি

ভারতের জনপ্রিয় নায়িকা ও মডেল শিল্পা শেঠি। লাস্যময়ী এক সুন্দরী নারী তিনি। ৪০টিরও বেশী সিনেমায় অভিনয় করেছেন, পেয়েছেন অসংখ্য পুরস্কার। জনপ্রিয় এই বলিউড অভিনেত্রীকে সামনে থেকে দেখা অনেকটাই অসাধ্য ব্যাপার। আর সেই অসাধ্যকেই সাধ্য করেছেন মূলধারার প্রমোটার বিন্দু কোহলি। গত ২৭ জুন বৃহস্পতিবার নিউইয়র্কের ইউনিয়নডেলে অভিজাত হোটেল লং আইল্যান্ড ম্যারিয়টে অনুষ্ঠিত গ্ল্যামারস নাইটে ভক্তদের সামনে শিল্পা শেঠিকে হাজির করেছিল বিন্দু কোহলি এন্টারটেইনমেন্ট এবং আরএস ইন্টারন্যাশনাল।

এ অনুষ্ঠানে নারী নেতৃত্ব ও নারীর ক্ষমতায়নসহ বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন শিল্পা শেঠি। সামাজিক অবদানের জন্য যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মালিকানাধীন মোবাইল টেলিকম কোম্পানি ‘রিভারটেল’কে সম্মাননা প্রদান করা হয়। রিভারটেলের কো-চেয়ারম্যান ও ঠিকানার ভাইস চেয়ারম্যান মুশরাত শাহীন অনুভা শিল্পা শেঠির হাত থেকে সম্মাননা স্মারক নেন। অনুষ্ঠানে সরব উপস্থিতির জন্য শিল্পা শেঠি নিউইয়র্কারদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে দর্শকদের সাথে আন্তরিকভাবে কথা বলেছেন শিল্পা শেঠি। তার অত্যন্ত অসাধারণ ফিটনেস এবং যোগব্যায়াম রুটিনগুলি সম্পর্কে কিছু শেয়ার করেছেন তিনি। আরএস ইন্টারন্যাশনাল এনওয়াই-এর শিক্ষার্থীদের বিশেষ পারফরম্যান্সের প্রশংসা করেন শিল্পা শেঠি। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে ভক্তদের মাতিয়ে রাখেন শিল্পা শেঠি।
অনুষ্ঠানে চমকপ্রদ মুহূর্ত ছিল সেলিব্রিটি রোহিত রায়ের আকস্মিক উপস্থিতি।

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করেছে রিভারটেল, এম ল’, নাভিকা ক্যাপিটাল, ড্রিম মর্টগেজ, স্টে এজলেস, উৎসব, পিপ্পালি, কুনাল জুয়েলার্স, ভোগ ইউএসএ, আব্দুল রহমান কোয়ান্টিক ব্যাংক, ব্রিজ অর্নামেন্টাল, এলআইএলসি, রেডিও জিন্দেগি, রবি ও শালু চোপড়া এবং এক্রো ইনক (আকুইফা আলী)। ক্যাটারিং পার্টনার ছিল আঞ্চ এশিয়ান ফিউশন।

Facebook Comments Box

Comments

comments

Posted ২:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 5th Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997