রবিবার ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কঙ্গনার প্রশংসা, তবে হতাশ করলো বক্স অফিস

এনা অনলাইন :   শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ 12874
কঙ্গনার প্রশংসা, তবে হতাশ করলো বক্স অফিস

নানান বাধা বিপত্তির পর অবশেষে মুক্তি পেল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘থালাইভি’। শুক্রবার (১০ সেপ্টেম্বর) গণেশ চতুর্থীর দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত এই ছবিটি।

আর বরাবরের মত এবারের ছবিতেও কঙ্গনার অভিনয়ে মুগ্ধ দর্শকরা। তবে মুক্তির প্রথম দিনে আয়ের দিক থেকে তেমন আশানুরূপ ফল দেখাতে পারেনি ‘থালাইভি’।

হিন্দি সহ তামিল ও তেলেগু ভাষায় মুক্তি প্রাপ্ত এই ছবিটি প্রথম দিনে আয় করেছে মাত্র ১.২৫ কোটি রুপি। যা ব্যাপক হতাশ করেছে ভারতীয় ট্রেড অ্যানালাইসিসদের।

কিন্তু ‘থালাইভি’র এমন অসন্তোষজনক আয়ের ক্ষেত্রে ছবিটির চিত্রনাট্য কিংবা অভিনেতাদের অভিনয় দায়ী নয়। বরং এর জন্য দায়ী ভারতের বর্তমান করোনা পরিস্থিতি! এছাড়াও এর আগে জানা গিয়েছিল ভারতীয় মাল্টিপ্লেক্স মালিকেরা সিনেমাটির প্রদর্শন করতে অস্বীকার করেছেন। সব মিলিয়ে ছবিটির আয়ে ব্যাপক প্রভাব ফেলেছে।

জানা গেছে, ভারতের মাত্র ৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘থালাইভি’র হিন্দি ভার্সনটি। এছাড়াও ছবির তামিল ও তেলেগু ভার্সনে মুক্তি পেয়েছে যথাক্রমে ৩০১ ও ২৮০টি প্রেক্ষাগৃহে। এখন দেখার বিষয় ৭০ কোটি রুপি বাজেটের এই ছবিটির আয় সপ্তাহ শেষে কত দাঁড়ায়?

এদিকে বলি অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, ‘থালাইভি’ নিয়ে নাকি সিকুয়্যেলের পরিকল্পনা করা হচ্ছে। কেননা ছবিতে জয়ললিতার জীবনের যতটুকু দেখানো হয়েছে, তা নাকি যথেষ্ট নয়। আরও অনেককিছুই নাকি বলা বাকি আছে।

আয়ের দিক থেকে এখন পর্যন্ত তেমন ভালো করতে না পারলেও ছবিটি দেখে দর্শকের প্রতিক্রিয়া যেহেতু ভাল সুতরাং নির্মাতারা মনে করছেন এর সিকুয়্যাল নির্মাণ করলে মন্দ হবে না!

Facebook Comments Box

Comments

comments

Posted ১০:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997