বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ঢাকা :   রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ 1091
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছে । প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় গতকাল শনিবার বিকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বাগবাড়ি (কোনাবাড়ি ) এলাকায় ঢাকা থেকে পাবনাগামী যাত্রীবাহী নাইটষ্টার কোচের সাথে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী সার বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসের ২ যাত্রী ও বাস ট্রাকের চালকসহ ৪ জন নিহত হয়। দুর্ঘটনায় আরো অন্তত ২০ যাত্রী আহত হয়। নিহতদের মধ্যে পাবনা শহরের ফজলুল হক রোডের লিটন চ্যটার্জি (৩৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে ।
অপর দিকে শনিবার দুপুরে বেলকুচি উপজেলার আমবারীয়াতে সিএনজি অটোরিক্সার সাথে নছিমনের সংঘর্ষে ঘটে এতে সোনেকা খাতুন (৩৫) নামে এক মহিলা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। পরে খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ ক্লিনিকে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কয়েক জনের আবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নিহত সোনেকা খাতুন (৩৫) উপজেলার আমবারীয়া গ্রামের বাসিন্দা।
সুনামগঞ্জ প্রতিনিধি জানান, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর-তাহিরপুর সড়কের বাঘমারা পয়েন্টে দ্রুতগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক বদরুল ইসলাম বদি (৩৫) ও যাত্রী মো. বোরহান উদ্দিন (২৮) মারা যায়। নিহত বদরুল ইসলাম বদি সুনামগঞ্জ সদর উপজেলার আলমপুর নুরপুর গ্রামের মমশির আলীর ছেলে এবং নিহত বোরহান উদ্দিন জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আস্তমা গ্রামের মোঃ আব্দুল মনাফের ছেলে।
বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির জানান, নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
–ইতেফাক

Facebook Comments Box

Comments

comments

Posted ৫:২৭ অপরাহ্ণ | রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997