বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ব্রিটিশ কাউন্সিল গ্রাহক সেবা সপ্তাহ শুরু

এনা :   মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০১৬ 1260
ব্রিটিশ কাউন্সিল গ্রাহক সেবা সপ্তাহ শুরু

ইউ স্পিক, উই লিসেন’ শ্লোগান নিয়ে সোমবার থেকে গ্রাহক সেবা সপ্তাহ শুরু করলো ব্রিটিশ কাউন্সিল। ফুলার রোড এলাকায় ব্রিটিশ কাউন্সিলের কার্যালয়ে আগামী ৬ অক্টোবর পর্যন্ত চার দিনব্যাপী চলবে এই আয়োজন।

কাস্টমার সার্ভিস উইক (সিএসডব্লিউ) একটি আন্তর্জাতিক আয়োজন যেখানে গ্রাহক সেবার গুরুত্ব এবং যারা প্রতিদিন গ্রাহকদের প্রয়োজনীয় সেবা ও সহযোগিতা করে থাকে তাদের প্রাপ্য সম্মান দেয়া হয়। প্রতিবছর অক্টোবর মাসের প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ব্রিটিশ কাউন্সিল এ সপ্তাহ পালন করে থাকে। চলতি বছর ৩ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত দক্ষিণ এশিয় অঞ্চলের প্রত্যেকটি ব্রিটিশ কাউন্সিল কার্যালয়ে সিএসডব্লিউ পালন করা হবে। সরকারি বিভিন্ন সংস্থাসহ অর্থনৈতিক, স্বাস্থ্যসেবা, বীমা, নির্মাতা, রিটেইলিং, হসপিটালিটি, যোগাযোগ, নন-প্রফিট এবং শিক্ষা-প্রতিষ্ঠান এবারের আয়োজনে অংশ নিচ্ছে। সবধরনের প্রতিষ্ঠানের মিলিত অংশগ্রহণের উদ্দেশ্যই হচ্ছে মানসম্মত গ্রাহক সেবা নিশ্চিত করা।

বিশ্বব্যাপী ব্রিটিশ কাউন্সিল গ্রাহক সেবা সপ্তাহ উদযাপন করে এটাই প্রমাণ করে যে প্রতিষ্ঠানটি পেশাদার কর্মীদের দ্বারা অভিনব সেবা ও সহযোগিতা প্রদান করে থাকে এবং যেকোনো প্রতিষ্ঠানে গ্রাহক সেবা একটি গুরুত্বপূর্ণ কাজ। সিএসডব্লিউ পালনের মূল উদ্দেশ্য হচ্ছে নৈতিকতার উন্নয়ন, প্রেরণা যোগানো, দলবদ্ধভাবে কাজ করা, সহকর্মীদের সারা বছরের কাজের প্রতিদান দেয়া, গ্রাহক সেবার গুরুত্ব নিয়ে সচেতনতা বাড়ানো এবং সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি সংক্রান্ত অঙ্গীকার।

গ্রাহক সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর জিম স্কার্থ এবং এক্সামিনেশনস ডিরেক্টর দীপ অধিকারী উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের গ্রাহক সেবা বিভাগের প্রধান জুনায়েদ আহমেদ বলেন, “আমাদের সবগুলো সেবার মধ্যে গ্রাহক সেবা সবচেয়ে গুরুত্বপূর্ণ সেবা। বিশ্বব্যাপী ব্রিটিশ কাউন্সিলের সফলতার একটাই কারণ আর তা হলো সক্ষম ও পেশাদার কর্মীদের উন্নত গ্রাহক সেবা। গ্রাহকদের গুরুত্ব দেয়া এবং আমাদের গ্রাহক সেবা প্রদানকারীদের কঠোর পরিশ্রমের মূল্যায়ন করার জন্যই আমরা গ্রাহক সেবা সপ্তাহ পালন করে থাকি। সাংস্কৃতিক প্রতিষ্ঠান হিসেবে ব্রিটিশ কাউন্সিল গ্রাহকদের বিভিন্নরকম প্রয়োজন মেটাতে স্বয়ংসম্পূর্ণ। ‘দি কাস্টমার’ ব্রিটিশ কাউন্সিলের একটি গুরুত্বপূর্ণ এবং বৈচিত্রময় বিষয় যা সিএসডব্লিউ-এর মাধ্যমে উদযাপন করা হয়।”

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০১৬

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997