বুধবার ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

এনা :   মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪ 12701
নিউইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

ছবি - নেহার সিদ্দিকী

জমজমাট আর বর্ণাঢ্য আয়োজনে নিউইয়র্কে হয়ে গেলো ২২তম ‘ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড’অনুষ্ঠান। ৩০শে জুন রাতে নিউইয়র্কের আমাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হয় ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠান। অ্যাওয়ার্ড দেয়া হয় বাংলাদেশের নাটক, সিনেমা, সংগীতের সেরা তারকাদের। গত ২২ বছর যাবৎ এই অনুষ্ঠানটি করে যাচ্ছে শো টাইম মিউজিক।

ঢাকাই চলচ্চিত্র ও ছোট পর্দার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর অংশগ্রহনে অনুষ্ঠান হয়ে ওঠে আরো আকর্ষণীয়। স্টেজে তাদের চোখ-ধাঁধানো পারফরমেন্স দর্শকদের মনে করিয়ে দেয় এটি যেনো এক টুকরো বাংলাদেশ। আর যেনো প্রবাসী বাংলাদেশিদের মনে করিয়ে দেয় যেখানেই থাক- বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি যাবে না ভোলা।বাংলাদেশ থেকে আসা এক ঝাঁক তারকার মেলা বসে এদিন। অনুষ্ঠানটি উপভোগ করেন প্রবাসী হাজার হাজার দর্শক।

জনপ্রিয় সংগীত শিল্পী দিনাত জাহান মুন ও যুক্তরাষ্ট্রপ্রবাসী বাবু জামানের প্রাণবন্ত উপস্থাপনায় অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হয়ে ওঠে আরও আকর্ষণীয়। ঢালিউড ও ছোট পর্দার অভিনেতাদের নৃত্য, সংগীত পরিবেশন, কখনও অনুভূতি প্রকাশ-দশর্কদের মন ছুয়ে যায়।

ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যারা অ্যাওয়ার্ড পান তারা হলেন- আহমেদ শরীফ , চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, নিরব, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন , মন্দিরা , কবির বকুল ,কণ্ঠ শিল্পী রানু নেওয়াজ, অনিক রাজ , লায়লা প্রমুখ। অনুষ্ঠানে শো টাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান ছাড়াও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানের পৃষ্ঠপোষক শাহ নেওয়াজ, নিউইয়র্ক সিটির মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ফরহাদ সোলেমান সহ নিউইয়র্কের স্থানীয় ব্যাক্তিবর্গ।

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 5th Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997