শনিবার ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মুক্তি পাচ্ছে কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘ক্রু’।

এনা :   শুক্রবার, ২২ মার্চ ২০২৪ 12694
মুক্তি পাচ্ছে কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘ক্রু’।

টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন

বলিউডের তিন সুন্দরী টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন এক ফ্রেমে যে আসছেন তা অনেকেরই জানা। তবে ১৬ মার্চ রিলিজ হওয়া পুরো ট্রেলার দেখার পর সিনেমার পর্দায় ম্যাজিকটা কেমন হবে তার কিছুটা আভাস পাওয়া গেল একঝলকে। বিমান সেবিকার পোশাকে তিন নায়িকা, সেই সঙ্গে একাধিক হাস্যকর অথচ কঠিন পরিস্থিতির শিকার হতে দেখা গেল তাদের। অফুরন্ত মজার সফরের ইঙ্গিত দিল ট্রেলার।

কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে ‘দ্য ক্রু’ টিজার পোস্ট করে লেখেন, ‌‘তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রিউ এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।’

সাম্প্রতিক সাক্ষাৎকারে আসন্ন সিনেমা নিয়ে মুখ খুলেছেন বেবো। অভিনেত্রী জানিয়েছেন, তাদের এই সিনেমা দর্শককে আনন্দ দেবে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ক্রু’ ছবির নতুন গান ‘ঘাগরা’। ইতোমধ্যেই ১ মিনিট ৩ সেকেন্ডের এই গান শোরগোল ফেলে দিয়েছে নেট মাধ্যমে। তরুণ দর্শকের মন ছুঁয়ে গেছে ইলা অরুণের ‘ঘাগরা’। গানের বিভিন্ন দৃশ্যতে দেখা গেছে টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যাননকে। ভিডিওতে এই ছবির তিন চরিত্র টাবু, কৃতি ও কারিনাকে রাতভর পার্টি করতে দেখা গেছে। সারা রাত নাইট ক্লাবে নাচানাচি করছেন এই তিন বিমান সেবিকা।

ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার সিনেমা ‘দ্য ক্রু’। তিন নারী, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন।

দ্য ক্রু প্রযোজনা করেছেন একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর। এর নির্মাতা রাজেশ কৃষ্ণন। শুটিং হয়েছে আবুধাবি ও মুম্বাইয়ে। সিনেমাটির ব্যাপারে প্রযোজক একতা কাপুর বলেন, ‘একজন চিত্রপরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। দ্য ক্রুর হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি, যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট ও ক্রুসহ আমি নিশ্চিত যে এই সিনেমাটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।’

২৯ মার্চ ভারতসহ নানা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Facebook Comments Box

Comments

comments

Posted ১০:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997