শুক্রবার ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইংল্যান্ড সিরিজের ট্রফি উন্মোচন

বুধবার, ০৫ অক্টোবর ২০১৬ 852
ইংল্যান্ড সিরিজের ট্রফি উন্মোচন

বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে ও টেস্ট সিরিজের ট্রফি উন্মোচন করা হয়েছে। বুধবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে শিরোপা উন্মোচনের পাশাপাশি বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজে টাইটলে স্পন্সর ছিলো ডাচ-বাংলা ব্যাংক। বাংলাদেশ-ইংল্যান্ড ক্রিকেট সিরিজেও তারাই থাকছে টাইটেল স্পন্সর। ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে টাইটেল স্পন্সর ছিল এই ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। প্রায় ১৬ বছর গেল আফগানিস্তান সিরিজে স্পন্সরশিপ পেয়েছিল তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ব্যবস্থাপনা পরিচালক ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন।
আগামী ৭ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। এরপর ৯ অক্টোবর হবে দ্বিতীয় ওয়ানডে। প্রথম দু’টি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। এরপর তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ-ইংল্যান্ড। টেস্ট সিরিজ শুরু হবে ২০ অক্টোবর থেকে।

Facebook Comments Box

Comments

comments

Posted ৯:০৭ অপরাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০১৬

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2021Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997