মঙ্গলবার ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

এনা :   সোমবার, ০৭ অক্টোবর ২০২৪ 12693
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের ফেয়ারফিল্ডে বন্দুকধারীর গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত ওই যুবকের নাম মো. শাহারিয়ার ইসলাম ওরফে অর্নব (২৮)।

স্থানীয় সময় শুক্রবার (৪ অক্টোবর) ফেয়ারফিল্ডের রামাদা হোটেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এসেক্স কাউন্টি প্রসিকিউটর অফিস।

নিহত মো. শাহারিয়ার ইসলাম ড্রেক্সেল বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট, আমেরিকান ন্যাশনাল ইউনিভার্সিটিতে তথ্যপ্রযুক্তি এবং চীনের নানজিং বিশ্ববিদ্যালয়ে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছিলেন।

জানা যায়, ফেয়ারফিল্ডের বাসিন্দা বাংলাদেশি যুবক শাহারিয়ার রামাদা হোটেলের সামনের টেবিলে ক্লার্ক হিসেবে কাজ করছিলেন। এ সময় রুম বুকিং নিতে আসেন একজন অতিথি। তার সঙ্গে শাহারিয়ারের কথা কাটাকাটি হয়। বিষয়টি সমাধানে ম্যানেজারের কাছে যাওয়ার চেষ্টা করলে শাহারিয়ারকে গুলি করে ওই দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। তার স্ত্রী ও ৮ মাস বয়সী মেয়ে রয়েছে। ছোট ভাই তানজিল ইসলাম একই এলাকায় থাকেন। তার মা-বাবা বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন।

Facebook Comments Box

Comments

comments

Posted ৫:৩৭ অপরাহ্ণ | সোমবার, ০৭ অক্টোবর ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA,

Phone : +6463215067

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997