শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মেয়র অফিসের এশিয়াবিষয়ক ডিরেক্টর উইনি গ্রেকোর সঙ্গে মতবিনিময়

আপনি আপনার এবং কমিউনিটির যত্ন নিন

এনা :   শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪ 12701
আপনি আপনার এবং কমিউনিটির যত্ন নিন

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের বিশেষ উপদেষ্টা ও এশিয়াবিষয়ক পরিচালক উইনি গ্রেকোর সঙ্গে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ আগস্ট দুপুরে ঠিকানা ও রিভারটেলের যৌথ আয়োজনে জ্যাকসন হাইটসে আয়োজিত সভায় উইনি গ্রেকো ছাড়াও স্টেট লেজিসলেটিভ অ্যাফেয়ার্সের লেজিসলেটিভ রিপ্রেজেন্টেটিভ জেসপার ডায়াজ এবং কমিউনিটির বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

উইনি গ্রেকো তার বক্তব্যে কমিউনিটির কল্যাণে বাংলাদেশিদের অবদান তুলে ধরেন। পাশাপাশি তিনি কমিউনিটির সেবায় আরও মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। মেয়রের অফিসের সঙ্গে এশিয়ান কমিউনিটির আরও বেশি সম্পৃক্ততা ও তাদের জন্য যেসব কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে, তারও কিছু বিবরণ তুলে ধরেন তিনি। কমিউনিটির মানুষের উদ্দেশে তিনি বলেন, আপনি আপনার এবং কমিউনিটির যত্ন নিন।

উইনি গ্রেকোর সঙ্গে কমিউনিটির বিভিন্ন স্তরের নেতারা মতবিনিময় করার সুযোগ পেয়ে সন্তুষ্ট। তারা তার কাছে কমিউনিটির বিভিন্ন সেক্টরের সম্ভাবনা, অবদান ও সমস্যাগুলো তুলে ধরেন এবং যেসব বিষয়ে মেয়রের অফিসের আরও সহযোগিতা প্রয়োজন, সেই সম্পর্কেও বক্তব্য দেন। মতবিনিময় সভায় বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুল খান, বাংলা সিডিপ্যাপের প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ, ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের চেয়ারম্যান গিয়াস আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, বাংলাদেশ সোসাইটির আগামী নির্বাচনে সভাপতি প্রার্থী আতাউর রহমান সেলিম, সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী, টাইম টেলিভিশনের সিইও আবু তাহের, প্রবাস পত্রিকার সম্পাদক সাঈদ আহমেদ, বাংলাদেশ টিভি প্রডিউসার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মনোয়ার পাঠান, বিশিষ্ট উপন্যাসিক শামীমা জামান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের প্রেসিডেন্ট ও সিইও মাসুদ রানা তপন, রিয়েলটর আসিফ চৌধুরী, সিপিএ জাকির চৌধুরী, ফ্রেশ ফুড বেভারেজের প্রতিষ্ঠা ডা. আল আমিন রাসেল, শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, কমিউনিটি বোর্ড মেম্বার ও রিয়েলটর মোহম্মদ তুহিন, কমিউনিটি বোর্ড মেম্বার সৈয়দ রাব্বী, কমিউনিটি বোর্ড-১ এর সদস্য শাহজাহান শেখ, কমিউনিটি লিডার কিনু চৌধুরী, প্রাবন্ধিক-লেখক ড. রফিকুল ইসলাম, বিশিষ্ট লেখক ও বীর মুক্তিযোদ্ধা এস এম জাহাঙ্গীর, বাংলা সিডিপ্যাপের সায়ীদ আলম, সাংবাদিক আদিত্য শাহীন, ঠিকানার সাবেক সাংবাদিক আনিসুল কবির জাসির, জলি আহমেদ, সুফের মামা প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা সিটির আইনশৃঙ্খলা পরিস্থিতির আরও উন্নতি, অ্যাফোর্ডেবল হাউজিং সুবিধা আরও বাড়ানো, রিয়েল স্টেট সেক্টরে আরও সুবিধা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। মেয়রের অফিস প্রয়োজনীয় বিষয়গুলোতে কাজ করবে বলে আশা প্রকাশ করে অতিথিরা উইনি গ্রেকোর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে জনপ্রিয় টকশো উপস্থাপক ও সাংবাদিক খালেদ মুহিউদ্দীন ঠিকানা ও রিভারটেলের সঙ্গে সম্পৃক্ত হওয়ায় সবাই তাকে অভিনন্দন জানান। তারা নিউইয়র্কে তাকে স্বাগত জানান। সেই সঙ্গে তিনি আগামী দিনে নিউইয়র্কের সাংবাদিকতায় নতুন ধারা তৈরি করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। কমিউনিটির অনেক নেতা খালেদ মুহিউদ্দীনকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তাকে শুভেচ্ছা জানান। খালেদ মুহিউদ্দীন সবার উদ্দেশে তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, আপনারা যে ধরনের মিডিয়া চাইবেন, আমরা সে ধরনের মিডিয়াই তৈরি করব। একটি মিডিয়া তৈরি হয় মানুষ কী চায়, সেই বিবেচনায়। এখন আপনারাই ঠিক করবেন, কী ধরনের মিডিয়া চান।

উল্লেখ্য, গ্রেকো তার বরো প্রেসিডেন্সির সময় থেকে এরিক অ্যাডামসের সহযোগী ছিলেন, যেখানে তিনি চীনা সম্প্রদায়ের অ্যাম্বাসাডর হিসেবে কাজ করেছেন।

বিগত ৩৫ বছর ধরে কমিউনিটির সেবায় ঠিকানা যে অবদান রেখে চলেছে, বক্তারা তা তুলে ধরেন।

সভায় ঠিকানা পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও ঠিকানার সম্পাদকমণ্ডলীর সভাপতি এম এম শাহীন, ঠিকানা টিভির এডিটর ইন চিফ খালেদ মুহিউদ্দীন, বার্তা সম্পাদক শহীদুল ইসলাম ও সিনিয়র সাংবাদিক নাশরাত আর্শিয়ানা চৌধুরী।
এছাড়াও উপস্থিত ছিলেন রিভারটেলের প্রেসিডেন্ট রুহিন হোসেন এবং ঠিকানার সিওও মুশরাত শাহীন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেবিবিএর সাধারণ সম্পাদক ও মেয়রের সাবেক এশিয়াবিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান।

Facebook Comments Box

Comments

comments

Posted ১২:১১ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA,

Phone : +6463215067

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997