বুধবার ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মৌলভীবাজার সোসাইটির বনভোজনে মিলনমেলা

এনা :   বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪ 12693
মৌলভীবাজার সোসাইটির  বনভোজনে মিলনমেলা

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনক এর বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে ৩০ জুন। বৃষ্টি হলেও বিপুল সংখ্যক অতিথি বনভোজনে অংশ নেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত- চলে এই মিলনমেলা। এস্টোরিয়া পার্কে অনুষ্ঠিত বনভোজনের বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র, ছোট বড় সকলের জন্য খেলাধুলার ব্যবস্থা। অনুষ্ঠানে আসার জন্য সবাইকে স্বাগত ও ধন্যবাদ জানান সোসাইটির সভাপতি সোহান আহমদ টুটুল এবং সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আলী।

অনুষ্ঠানে অনেকেই পরিবার পরিজন নিয়ে আসেন। র‌্যাফেল ড্রতে আটটি বড় পুরস্কার ছিল। প্রথম পুরস্কার ছিল নিউইয়র্ক -ঢাকার রিটার্ন টিকিট। এটি দেন আলমগীর হোসেন। দ্বিতীয় পুরস্কার নিউইয়র্ক -লন্ডন রিটার্ন টিকিট, এটি দেন আতাউর রহমান সেলিম, তৃতীয় পুরস্কার নিউইয়র্ক-কানাড রিটার্ন টিকিট। এটি দিয়েছেন হায়াত ফার্মেসী। ৪র্থ পুরস্কার দিয়েছেন স্বর্ণের আংটি এটি দেন এটর্নী মঈন চৌধুরী, ৫ম পুরস্কার ছিল ৫৫ ইঞ্চি টিভি এটির সৌজন্য ছিল নূর থাই, মো: জসিম উল্লাহ, ৬ষ্ঠ পুরস্কার ৫২ ইঞ্চি টিভি এর সৌজন্যে ছিল মিম হালাল স্পাইসি-আওয়াল মিয়া ও রমজান আলী, ৭ম পুরস্কার স্যামসাং ফোন। দিয়েছেন জুয়েল, এছাড়াও অষ্টম পুরস্কার ছির ল্যাপটব। এদিন মেহেরীন মাল্টি সার্ভিসেস ইনক-এর মোশাররফ চৌধুরী।

বনভোজনের প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক ভিপি মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান, লুৎফুর রহমান চৌধুরী হেলাল, সৈয়দ সিদ্দকুল হাছান, সালেহ আহমদ চৌধুরী, মিনহাছ আহমদ সাম্মু, বদরুন নাহার খান মিতা, মিয়া মোহাম্মদ আলতাফ হোসেন, শাহীন আজমল, দেওয়ান সাহেদ চৌধুরী, দেওয়ান মোস্তাক রাজা চৌধুরী, মিছবাহ মজিদ, আহমদ জিল্লু, রোকন হাকিম, আব্দুল হাকিম সুলেমান, তজমুুল হোসেন, সৈয়দ মামুন।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সৈয়দ এনায়েত আলী, এডভোকেট সৈয়দ জুনেল, শেখ আতিকুল ইসলাম, দুলাল তরফদার, সৈয়দ রুহুল কুটি, মামুনুর রশিদ শিপু, শাহান খান, আম্বিয়া মিয়া, লায়েক তরফদার, সৈয়দ লাভলু ইসলাম, পারভেজ আহমেদ, জাহাঙ্গীর আহমদ, বশির খান, শফি আহমদ, জাবেদ আহমদ, নিখিল দেবনাথ, আলমগীর হোসেন, সাগর চৌধুরী, রহজান আলী, ফজল খাঁন, শাহ আলম, আব্দুল মোতালিব রাজা, সুফিয়া শাহান, তফধির রায় বুরন, শাহ জাবের, সৈয়দ আজমল হোসেন, সৈয়দ মাহদিন, হেলাল তরফদার, কয়েজ আহমদ, সৈয়দ ফাহসী, হেলাল খান, সৈয়দ জুবেদসহ আরও অনেক।
কার্যনির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহীন হসানত, আলতাফ হোসেন, সৈয়দ পাভেল উদ্দিন, চমন উদ্দিন, জাকারিয়া সাহা, রিটন সরকার, মোঃ ফরহাদ চৌধুরী, মোঃ মহসিন মিয়া, হাছান ফাহাদ, আরিফ আহমদ।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও যারা উপস্থিত হয়ে বনভোজনকে সফল করেছেন, যারা পুরুস্কার স্পন্সর করেছেন ও অনুদান দিয়েছেন তাদের সকলকে আমরা কৃতজ্ঞতাচিত্তে ধন্যবাদ জ্ঞাপন করেন সভাপতি সোহান আহমদ টুটুল এবং সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আলী।

Facebook Comments Box

Comments

comments

Posted ১১:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 5th Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997