রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নিউইয়র্ক মাতালো বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস

এনা :   রবিবার, ০৯ জুন ২০২৪ 12695
নিউইয়র্ক মাতালো বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস

নিউইয়র্ক মাতিয়ে গেল বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস। সোলসের প্রাণপুরুষ পার্থ বড়–য়া গান ধরলেই দর্শকরা গেয়ে উঠেছেন প্রিয় গানগুলো। যেন সোলসের গানগুলো দর্শকদের হৃদয় জুড়ে রয়েছে। গোল্ডেন এজ হোম কেয়ার আয়োজিত সোলসের এই সঙ্গীতানুষ্ঠানের উপলক্ষ ছিল তাদেও ৫০ বছর পূর্তি। মহা ধূমধামের সাথে সোলস এই আমেরিকার বুকে উদযাপন করলো তাদের ৫০ বছর পূর্তি। বিভিন্ন বয়সের সঙ্গীতানুরাগী মানুষের সমাগম ঘটে এ অনুষ্ঠানে। সোলসের ভোকাল হিসাবে গেয়েছেন পার্থ বড়–য়া। তিনি এই ব্যান্ডকে এগিয়ে নিয়ে চলেছেন এবং গান গেয়ে চলেছেন ৩৭ বছর ধরে।

২ জুন রোববার জ্যামাইকার দ্য সেন্ট লুইস মেরী একাডেমীর হলে সোলস এর ‘লাইভ ইন কনসার্ট’ অনুষ্ঠিত হয়। কনসার্টে সোলসের একক সংগীত পরিবেশনা ছিল। সেই সাথে ছিল সোলসের এক সময়ের ভোকালিস্ট তাজুল ইমামের গান। তিনিও মঞ্চে একটি সংগীত পরিবেশন করেন। একটি গান পার্থের সাথে ডুয়েট করেছেন। বাকি সব গান একাই করেছেন পার্থ বড়ুয়া। তিনি একের পর এক গান গেয়েছেন। মাঝেমধ্যেই দর্শকরা স্টেজের সামনে এসে নেচে গেয়ে মাতিয়ে তুলছিলেন। আয়োজকদের তা সামাল দিতেও বেগ পেতে হয়েছে। পার্থ যখন মঞ্চে একের পর এক সঙ্গীত পরিবেশন করতে থাকেন তখন দর্শকরা তার সাথে গলা মেলাতে থাকেন। কেন এই নিঃসঙ্গতা, কেন এই মৌনতা, মন শুধু মন ছুঁেয়ছে, মেলায় যাইরে, ঘুম ভাঙ্গা শহরে, এই মুখরিত জীবনের, রিমঝিম বৃষ্টি ঝরে ও ব্যস্ততা আমাকে দেয় না অবসর গানগুলো দর্শক শ্রোতাকে নিয়ে যায় পুরনো দিনগুলোতে। অনুষ্ঠানে এক সময়ে সোলসের ভোকাল গীতিকার তাজুল ইমামকে মঞ্চে ডেকে নেন পার্থ। তাজুল ইমাম সোলসের প্রতি ও পার্থ বড়–য়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সোলসের কনসার্টের সাথে সম্পৃক্ত ছিল গোল্ডেন এজ হোম কেয়ার। পাওয়ার্ড বাই রিভারটেল, গ্র্যান্ড স্পন্সর উৎসব ডট কম, সেইভ দ্য স্মাইল। গ্রান্ড স্পন্সর ছিলেন নূরুল আজিম, মোহাম্মদ বি হোসেন বেলাল। হল ছিল দর্শক সমাগমে পূর্ণ। অনেকেব দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

অনুষ্ঠানটি আয়োজন করে দেশী মিউজিক এ্যান্ড ইন্টারটেইনমেন্ট এনওয়াই ইনক এবং গ্যালাক্সি মিডিয়া। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল সাপ্তাহিক আজকাল ও ঠিকানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্কে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল মোঃ নাজমুল হুদা। সোলসের পক্ষ থেকে অতিথিদের পুরষ্কার দেয়া হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন শাহ নেওয়াজ, তাজুল ইমাম, রায়হান জামান, নুরুল আজিম, রিভারটেলের সিইও রুহিন হোসেন ও গ্যালাক্সি মিডিয়ার বদরুদ্দোজা সাগর।

Facebook Comments Box

Comments

comments

Posted ১২:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 5th Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997