শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

এনা অনলাইন :   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ 12722
টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুকধারী দুর্বৃত্তের গুলিতে খুন হয়েছে এক বাংলাদেশি যুবক। টেক্সাস অঙ্গরাজ্যের অরেঞ্জ শহরে লিংক অ্যাভিনিউ-এর ২১০০ ব্লকে গত শনিবার (২৪ ডিসেম্বর) ভোর রাতে নিজ বাড়ির ড্রাইভওয়েতে দুর্বৃত্তের এলোপাতারি গুলিতে নিহত হন বাংলাদেশি যুবক আসিফ ইমরান (২৬)। গত সোমবার (২৬ ডিসেম্বর) বিলম্বে এ খবর নিশ্চিত করেছেন টেক্সাসের বাসিন্দা নিহত যুবকের খালু ফেরদৌস বারী।

জানা যায়, শনিবার রাত ৩টা ৩৩ মিনিটে আসিফ নিজেই তার গাড়ি চালিয়ে অরেঞ্জ শহরে বাসার কাছে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার গাড়ি লক্ষ্য করে উপর্যুপরি গুলি চালায়। এতে গাড়ির ভেতরেই গুলিবিদ্ধ হয়ে মারা যান আসিফ ইমরান। এর আগে একই এলাকা থেকে রাত ২টা ৪০ মিনিটে স্থানীয় পুলিশ কর্মকর্তারা একটি কল্যাণ চেকের আদেশ পেলে জবাব দিতে ঘটনাস্থলে পোঁছে এ হত্যাকান্ডটি দেখতে পান। আসিফকে কেন গুলি করে হত্যা করা হয়েছে এ বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তবে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার পর গাড়ির ভেতর ও বাইর থেকে ১৮টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। আসিফের মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আসামীদের ধরতে পুলিশি তদন্ত অব্যাহয় রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। হত্যাকান্ডে জড়িতদের ধরিয়ে দিতে অরেঞ্জে পুলিশ ইতোমধ্যে পুরুস্কারও ঘোষনা করেছেন।

ইমরানের খালু ফেরদৌস জানান, আসিফ বাংলাদেশের বগুড়া শহরের নারুলী কৃষি ফার্ম এলাকার জাকির হোসেন নয়নের ছেলে। আসিফ ১১ বছর বয়সে তার বাবা-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। সেখানে লেখাপড়া শেষ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন।

ফেরদৌস আরও বলেন, আসিফ ইমরানের বিয়ের জন্য পারিবারিকভাবে মেয়ে দেখা হচ্ছিল। কী কারণে আসিফকে গুলি করে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আসিফ ইমরানের মরদেহ সেখানে পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হলে সেখানেই দাফন করা হবে জানান ফেরদৌস বারী।

Facebook Comments Box

Comments

comments

Posted ১০:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997