শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

সঙ্গীত জগতের সেলেনা-নিকি-আরিয়ানাকে পেছনে ফেললেন নেহা

এনা অনলাইন : | শনিবার, ০৯ মে ২০২০ | সর্বাধিক পঠিত

সঙ্গীত জগতের সেলেনা-নিকি-আরিয়ানাকে পেছনে ফেললেন নেহা

বিশ্বের বাঘা বাঘা সঙ্গীতশিল্পীদের ব্যাকফুটে ঠেলে ইউটিউব জনপ্রিয়তার তালিকার উপরের দিকে নেহা কক্কর। ২০১৯ সালে ইউটিউব সার্চের নিরিখে বিলি এইলিশ, আরিয়ানা গ্রান্দে, সেলেনা গোমেজ, নিকি মিনাজদের থেকেও এগিয়ে আছেন নেহা। এমনটাই বলছে নেহার শেয়ার করা এক সমীক্ষার রিপোর্ট।

নেহা কক্কর সম্প্রতি শেয়ার করেছেন এগজ্যাক্টস চার্ট নামক এক সংস্থার দ্বারা প্রকাশিত এক তালিকা। যেখানে দেখানো হয়েছে, ২০১৯ সালে ইউটিউব ভিউ-এর নিরিখে কোন কোন গায়িকা শীর্ষ দশে আছেন। সেখানেই দাবি করা হয়েছে, বিশ্বের নামজাদা গায়িকাদের পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন নেহা।



তথ্য বলছে, বছরে নেহার নাম করে ইউটিউবে সার্চ ও ভিউ হয়েছে ৪ দশমিক ৫ বিলিয়ন বার যেখানে প্রখ্যাত শিল্পী সেলেনা গোমেজের ভিউ ২ দশমিক ৫ বিলিয়ন। নিকি মিনাজের ভিউ বছরে ২ দশমিক ৯ বিলিয়ন। বিলি এইলিশকে ইউটিউবে শ্রোতারা শুনেছেন ৩ দশমিক ২ বিলিয়ন বার। দেখে নিন নীচের তালিকা।

তবে কার্ডি বি নেহাকেও ছাড়িয়ে গিয়েছেন ইউটিউব জনপ্রিয়তার নিরিখে। গত বছর তাকে শোনা হয়েছে নেহার থেকেও বেশি বার। এই তালিকা ইনস্টাগ্রামে প্রকাশ করে তিনি লিখেছেন, এর থেকে আনন্দের আর কীই বা হতে পারে…জয় মাতা দি…আপনার নেহু।

নেহাকে শেষ দেখা যায় ইন্ডিয়ান আইডল ১১ তে উপস্থাপনা করতে। শো-হোস্ট আদিত্য নারায়ণের সঙ্গে তার রসায়ন একসময় পেজ থ্রি-র চর্চার বিষয় হয়ে ওঠে। ছড়িয়ে পড়ে তাদের বিয়ের খবরও। যদিও নেহা বা আদিত্য পরে জানায়, তাদের অনুষ্ঠানের প্রসারের জন্য এই প্রচেষ্টা।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১