শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলায় দুই মামলা

শনিবার, ১৪ অক্টোবর ২০১৭ 825
সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলায় দুই মামলা

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে ইট-পাটকেল নিক্ষেপ ও হামলার ঘটনায় ৬৯ জনকে আসামি করে দুটি মামলা করা হয়েছে।
নগরকান্দা থানার এসআই মো. হুমায়ুন কবির ও ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফুজ্জামানের করা শনিবারের এ দুই মামলায় পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশের মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. জামাল হোসেন মিয়া ও তার বড় ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেন মিয়াকে।

অপরদিকে ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফুজ্জামান করা মামলায় ৫৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতেও প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. জামাল হোসেন মিয়া ও তার ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেন মিয়াকে।

এদিকে এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হককে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। এ কমিটির অন্য দুই সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ও নগরকান্দা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী ইশরাত জাহান।

প্রসঙ্গত, শুক্রবার বেলা ৩ টার দিকে সংসদ উপনেতা সরকারি সফরসূচি অনুযায়ী ঢাকা থেকে ফরিদপুরের সালথা উপজেলার রসূলপুর গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এসময় তালমার মোড়ে তার গাড়িবহরে ইট-পাটকেল নিক্ষেপ ও হামলা করা হয়।

Facebook Comments Box

Comments

comments

Posted ২:৫৪ অপরাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০১৭

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997