শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

আইপিএলের ফাইনালে রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস

এনা অনলাইন : | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | সর্বাধিক পঠিত

আইপিএলের ফাইনালে রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের ফাইনাল আজ। ৪ বাবের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচ শুরু বাংলাদেশ সময় রাত ৮টায়। ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে জমকালো টুর্নামেন্টের ফাইনাল। ক্রিকেটার থেকে ক্রিকেট ফ্যান, সবার মাঝে উদ্মাদনা টইটুম্বুর।

আইপিএলের সবচেয়ে সফল দল, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স আবারো শিরোপা থেকে মাত্র একটা ম্যাচ দূরে। জিতলেই নিজেদের রেকর্ড ভেঙে পঞ্চম শিরোপা ঘরের তুলবে মুম্বাই।



মুম্বাইয়ের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস তারোকায় ঠাসা একটা। শ্রেয়াশ আয়ার, রিশাব পান্থ, রবিচন্দ্রন অশ্বিন, পিথ্বি শরা নিজেদের দিনে সেরা। দিল্লি ওপেনার শিখর ধাওয়ান ৬০৩ রান নিয়ে এবারের টুর্নামেন্টের সেকেন্ড হাইয়েস্ট স্কোরার। আফ্রিকান পেসার কাগিসো রাবাদা ১৬ ম্যাচে ২৯ উইকেট নিয়ে টুর্নামেন্টে সবার ওপরে। দলও আত্মবিশ্বাসে ভরপর।

মুম্বাইয়ের পেস ডিপার্টমেন্টিও ভয়াবহ। ভুমরা আর বোল্ট মিলে চলতি আসরে তুলে নিয়েছেন ৪৭ উইকেট। মুম্বাইয়ের ইশান কিশান আর ডিকক হয়ে উঠেছেন প্রতিপক্ষের ত্রাস। দুজনেরই রান ৪৮৩ করে। আর ফিনিসার হার্দিক পান্ডিয়া তো আছেনই।

চলতি আসরে চতুর্থবার মুখোমুখি হতে যাচ্ছে দিল্লি ক্যাপিটালস ও মুম্বাই ইন্ডিয়ান্স। আগের তিন দেখাতেই জিতেছে মুম্বাই। তাই ওদের আত্মবিশ্বাস যেন আকাশ ছোয়া।

বরাবরই ফাইনালের চাপ সামলাতে বেজায় পটু মুম্বাই ইন্ডিয়ান্স। তাই পঞ্চম শিরোপার পথে হয় তো অনেক খানি এগিয়েই থাকবে মুম্বাই। তবে দিল্লির কাছ থেকে প্রথমের স্বাদ ছিনিয়ে নেয়া নেহায়েতই কঠিন হবে।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১