শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

পিছিয়ে দেয়া হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

এনা অনলাইন : | সোমবার, ২০ জুলাই ২০২০ | সর্বাধিক পঠিত

পিছিয়ে দেয়া হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ যে সঠিক সময়ে হচ্ছে না বিষয়টি আগেই স্পষ্ট ছিল। এবার আনুষ্ঠানিক ঘোষণা এলো। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে চলা ছোট ফরম্যাটের বিশ্ব আসর স্থগিত করা হয়েছে। সোমবার আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) জানিয়েছে আগামী বছরে বসবে টি-টোয়েন্টির সর্বোচ্চ আসর।

যদিও আইসিসির এই মেগা ইভেন্টের আয়োজক কে হবে সেটি স্পষ্ট করে বলা হয়নি। তবে ভারত অথবা অস্ট্রেলিয়ার মধ্যে যে কোনও দেশ আয়োজন করতে পারবে।এদিকে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে দফায় দফায় বৈঠক করেছে নীতি নির্ধারকরা। করোনার দাপটে শেষ পর্যন্ত পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে আইসিসি।ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগামী আসর বসবে ২০২১ সালের অক্টোবরে। যার ফাইনাল আয়োজন করা হবে ১৪ নভেম্বর।২০২২ সালের অক্টোবরে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হবে।
এর ফাইনাল হবে ১৩ নভেম্বর।এদিকে ২০২৩ সালের বিশ্বকাপ বসবে ভারতে। ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে অক্টোবরে। ২৬ নভেম্বর বসবে ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই প্রতিযোগিতার ফাইনাল।অন্যদিকে ২০২১ সালের ফেব্রুয়ারিতে নারী ওয়ানডে বিশ্বকাপ আগের সূচি অনুযায়ী নিউজিল্যান্ডেই বসবে।



Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১