শিরোনাম

প্রচ্ছদ প্রবাস - সংগঠন, শিরোনাম

নিউইয়র্কে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির জমকালো অভিষেক

এনা অনলাইন: | বুধবার, ২১ অক্টোবর ২০২০ | সর্বাধিক পঠিত

নিউইয়র্কে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির জমকালো অভিষেক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মৌলভীবাজার প্রবাসীদের অন্যতম সংগঠন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ’র নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ব্রঙ্কসের এশিয়ান পার্টি হলে এ অভিষেক অনুষ্ঠিত হয়। সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ বিপুলসংখ্যক মৌলভীবাজার প্রবাসীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এ অভিষেক।

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ’র বিদায়ী সভাপতি সোহান আহমেদ টুটুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ মামুনের পরিচালনায় প্রথম পর্বে অনুষ্ঠিত হয় নতুন কমিটির শপথ গ্রহণ।



সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ কমিটির নবনির্বাচিত সভাপতি তজমুল হোসেনকে শপথ বাক্য পাঠ করান। এ সময় নির্বাচন কমিশনার মিছবা মজিদ উপস্থিত ছিলেন। সভাপতি তজমুল হোসেন নবনির্বাচিত অন্যান্য কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান। নতুন কমিটিকে বিদায়ী কমিটির কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করে নেন। হস্তান্তর করেন দায়িত্বভার।

সভাপতি তজমুল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিনের পরিচালনায় ২য় পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ সোসাইটির সাবেক সহসাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের অন্যতম নির্বাচন কমিশনার মিছবা মজিদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সদ্য বিদায়ী সভাপতি সোহান আহমেদ টুটুল, বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ মামুন, সহ সভাপতি সৈয়দ রুহুল আলী, সাবেক সহ সাধারণ সম্পাদক শাহিন হাসনাত, সাবেক ক্রীড়া সম্পাদক শাহীন আহমদ, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ রিপন মিয়া, মোমিত চৌধুরী তানিম, জাহাঙ্গির আলম প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া মুনাজাত পরিচালনা করেন জাহাঙ্গির আলম।।

অভিষিক্ত নবগঠিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি তজমুল হোসেন, সহ-সভাপতি (১ম) সৈয়দ রুহুল আলী, সহ সভাপতি (২য়) সৈয়দ আবুল কাসেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক নিখিল দেবনাথ, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ ফাহমি, সমাজ কল্যাণ সম্পাদক হেলাল আহমদ, শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিজাম উদ্দিন পাভেল, ক্রীড়া সম্পাদক জাবেদ আহমদ ও মহিলা বিষয়ক সম্পাদিকা হাদিছা বেগম, কার্যনির্বাহী সদস্য আমিনুর রহমান, আহমেদ কাওছার, সুরনজিত পাল, মোহাম্মদ রিপন মিয়া, মোমিত চৌধুরী, এমডি আহমেদ ও জাহাঙ্গির আলম।।

উল্লেখ্য, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ’র নতুন কমিটি গঠিত হয় ৪ অক্টোবর। এস্টোরিয়ার বৈশাখী রেস্টুরেন্ট প্রাঙ্গণে মনোনয়ন দাখিলের শেষ দিন ৪ অক্টোবর প্রতিটি পদে একজন করে প্রার্থী থাকায় সোসাইটির নির্বাচন কমিশন সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। নয়া কমিটিতে ১৯ সদস্য বিশিষ্ট কমিটির নতুন সভাপতি তজুমল হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন নির্বাচিত হন।

নির্বাচন কমিশনে দায়িত্ব পালন করেন প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, নির্বাচন কমিশন সদস্য মিছবা মজিদ, সৈয়দ সিদ্দিকুল হাসান, দারাদ আহমদ, শ্যামল পাল ও রফিকুল বারি শামিম।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১