শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাপ্পির একক চিত্র প্রদর্শনী ‘অনন্তযাত্রা’ উদ্বোধন

তুহিন আহমদ পায়েল :   মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০১৭ 1028
বাপ্পির একক চিত্র প্রদর্শনী ‘অনন্তযাত্রা’ উদ্বোধন

রাজধানীর ধানমন্ডি আলিয়েন্স ফ্রঁসেজ এ চলছে তরুণ চিত্র শিল্পী নাজমুল হক বাপ্পি’র নবম একক চিত্র প্রদর্শনি ‘অনন্তযাত্রা’। বৃহস্পতিবার চিত্র প্রদর্শনটির উদ্বোধন করেন নাট্যকার মামুনুর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন চিত্র শিল্পী প্রফেসর নাসরীন বেগম, আমেরিকা নিউজ এজেন্সি (এনা)‘র প্রেসিডেন্ট/প্রধান সম্পাদক সাঈদ-উর-রব, জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠ শিল্পী তাহসান, ভ্যাট ও কাস্টমের অতিরিক্ত কমিশনার জাকির হোসাইন, আলিয়েন্স ফ্রঁসেজ এর পরিচালক বরোন প্লেসি।
জনপ্রিয় অভিনেতা ও নাট্যকার মামুনুর রশীদ বলেন, ‘আমি শুধু তাল গাছ আর নদী’র ছবি আঁকতে পারি। কিন্তু আমার চিত্রকর্ম অনেক ভালো লাগে। বাপ্পি শেষবার যে প্রদর্শনিটি করেছিলো এখানেই। আমি সেটারও উদ্বোধন করেছিলাম। ও খুব ভালো আঁকতে পারে। আমি আজকে যখন এখানে আসি অনুষ্ঠানের শুরুতে আমি ওর কাজগুলো দেখি। খুব চমৎকার কাজ করেছে বাপ্পি।
আমেরিকা নিউজ এজেন্সি (এনা)‘র প্রেসিডেন্ট/প্রধান সম্পাদক সাঈদ-উর-রব বলেন, শিল্পি বাপ্পির কাজ গুলো অসাধারন। তার প্রথম কাজের চেয়ে বর্তমান কাজগুলো আরো একটু ভিন্ন। বর্তমান কাজে প্রকৃতিক ছাপ একটু বেশী, তিনি প্রকৃতিকে ভালোবাসেন তাই প্রতিছবি আজকের এই অনুষ্টান। প্রকৃতির কোন দেশ নাই দেয়াল নাই। তিনি প্রকৃতি নিয়ে কাজ করেন। বাপ্পির শিল্পকর্মে চায়নিজ ঐতিহ্যর ছাপ লক্ষ করা যায়। আমি আশা করি সবার চিত্র প্রদর্শনটি ভালো লাগবে।
কণ্ঠ শিল্পী তাহসান বলেন, ‘অনেকেই আমাকে বলেন আমি এক সঙ্গে এতো কিছু কিভাবে করি। গান করি, অভিনয় করি, আমি একজন শিক কিন্তু দেখেন আমি কিন্তু ছবি আঁকতে পারি না। সবার আগে আমি নিজেকে শিল্পী হিসেবে ভাবতে পছন্দ করি। আমার সাথে বাপ্পি’র সম্পর্ক খুব বেশি দিনের নয়। উনি আমাকে একটা ছবি উপহার পাঠিয়েছিলেন। তখন থেকে ওনার সাথে আমার খুব ভালো একটা সম্পর্ক তৈরি হয়। আগে এমন প্রদর্শনিতে অনেক আসা হতো। কিন্তু এখন তেমন আসা হয় না। বাপ্পিকে অনেক ধন্যবাদ আমাকে আমন্ত্রন করার জন্য।
প্রদর্শনটি আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। প্রতি সোম-বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত। শুক্র-শনি সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। রবিবার প্রদর্শনী বন্ধ থাকবে।

এনা/পা/পিএম

Facebook Comments Box

Comments

comments

Posted ১:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০১৭

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997