শিরোনাম

প্রচ্ছদ শিরোনাম

নিউইয়র্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু

এনা অনলাইন : | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ | সর্বাধিক পঠিত

নিউইয়র্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু

নিউইয়র্কের জেরিকোর লং আইল্যান্ড এক্সপ্রেসওয়েতে হেঁটে যাওয়ার সময় চলন্ত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন সায়েম শাহরিয়ার অন্তু (২৪) নামের এক বাংলাদেশি যুবক। জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর রাত প্রায় ৯টার দিকে বাজার শেষে বাড়ি ফেরার পথে গাড়ি ড্রাইভ করতে চেয়েছিলন সায়েম শাহরিয়ার অন্তু। বাধ সেধেছিলেন বাবা-মা। পথিমধ্যে অভিমান করে গাড়ি থেকে নেমে লং আইল্যান্ড মহাসড়কের ৪১ এক্সিটের কাছে এইচওভি লেনের উপর দিয়ে হাঁটা শুরু করেন তিনি। এ সময় একটি দ্রুতগামী গাড়ির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
জানা গেছে আমেরিকাতেই জন্মগ্রহণকারী নিহত সায়েম শাহরিয়ার নিউইয়র্কের ফার্মিংডেল কলেজ থেকে কম্পিউটার সফটওয়ারে ২০১৮ সালে গ্র্যাজুয়েশন করেছেন। আগামী মাসে ক্যালিফোর্নিয়ার একটি আইটি ফার্মে যোগদানের কথা ছিল। তার একটি ছোট বোন রয়েছে।
পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা নয়টার দিকে সায়েম শাহরিয়ার (২৪) লং আইল্যান্ড এক্সপ্রেসওয়েতে হাঁটছিল। সড়কের ৪১ নম্বর প্রস্থান পথের কাছাকাছি নিসান সেন্ট্রার দ্রুতগামী নিসান সেন্ট্রা গাড়ি তাকে তাকে ধাক্কা মারলে সে গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থলেই প্রাণ মারা যান বলে নাসাউ কাউন্টি পুলিশ জানিয়েছে। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।
উল্লেখ্য, গত কিছুদিনে বেশ ক’জন বাংলাদেশি-আমেরিকান তরুণের আকস্মিক বিদায়ের ঘটনা কমিউনিটিতে বেশ নাড়া দিয়েছে। যাদের বয়স ১৮ থেকে ৩০-এর কোটায়।



Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১