শিরোনাম

প্রচ্ছদ যুক্তরাষ্ট্র, শিরোনাম

মার্কিন ভাইস প্রেসিডেন্টের প্রেস সচিব করোনায় আক্রান্ত

এনা অনলাইন : | শনিবার, ০৯ মে ২০২০ | সর্বাধিক পঠিত

মার্কিন ভাইস প্রেসিডেন্টের প্রেস সচিব করোনায় আক্রান্ত

মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের একজন শীর্ষ সহযোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার পেন্সের প্রেস সচিব কেটি মিলারের শরীরে করোনা ধরা পড়ে। এর একদিন আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একজন ব্যক্তিগত কর্মকর্তার শরীরে করোনা ধরা পড়েছিল। খবর বিবিসির।

হোয়াইট হাউজ জানিয়েছে যে, ট্রাম্প ও পেন্সকে প্রতিদিন পরীক্ষা করা হচ্ছে। একই সঙ্গে প্রেসিডেন্টকে রক্ষায় সব ধরনের সতর্কতা নেয়া হয়েছে বলেও জানিয়েছে তারা।যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ৭৬ হাজারের বেশি মানুষ করোনায় মারা গেছে। এরই মধ্যে দেশটির বিভিন্ন রাজ্য লকডাউন প্রত্যাহার করতে শুরু করেছে।



কেটি মিলারের সংস্পর্শে যাওয়া ছয় জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দু’জন মাইক পেন্সের সঙ্গে বিমানে ভ্রমণ করতে যাচ্ছিলেন। কিন্তু বিমান ছাড়ার আগে তাদের নামিয়ে আনা হয়েছে।কেটির স্বামী স্টেফেন মিলার, যিনি ট্রাম্পের একজন সহযোগী। এদিকে রিপাবলিকান দলীয় নেতাদের সঙ্গে হোয়াইট হাউজে এক মিটিংয়ের সময় সাংবাদিকদের ট্রাম্প বলেন, কেটি একজন দারুণ নারী।

তিনি বলেন, তিনি দীর্ঘদিন ধরেই করোনার পরীক্ষা করাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে আজ (শুক্রবার) তার শরীরে করোনা ধরা পড়ে।এমন পরিস্থিতি হোয়াইট হাউজে করোনার প্রাদুর্ভাব ঘটতে পারে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, সতর্কতা গ্রহণ করা ছাড়া আর কিছুই করার নেই।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১