শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

‘একটি সুন্দর পৃথিবীর অপেক্ষায় আছি’

এনা অনলাইন : | শুক্রবার, ২৭ মার্চ ২০২০ | সর্বাধিক পঠিত

‘একটি সুন্দর পৃথিবীর অপেক্ষায় আছি’

করোনা ভাইরাসের প্রভাবে বাতিল হয়েছে মুক্তি প্রতীক্ষিত হলিউডের সকল সিনেমার মুক্তির তারিখ। তবে অনেকগুলো সিনেমা এ নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। বেশ কয়েকদিন চুপ করে থাকার পর এবার জানানো হলো গ্যাল গ্যাদত অভিনীত ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ মুক্তির তারিখ পেছানোর কথা। এই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষিত ছিল ৫ জুন। এবার করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে পরিবর্তিত পরিস্থিতিতে সিনেমাটির মুক্তির তারিখ পেছালো।
হলিউডে ইতোপূর্বে আরও অনেক আলোচিত সিনেমার মুক্তি পিছিয়েছে। এরমধ্যে রয়েছে জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’, ‘মুলান’, ‘ব্লাক উইডো’, ‘অ্যা কোয়েট প্লেস টু’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’, ‘স্পাইরাল’ এবং ‘দ্য ওম্যান ই দ্য উইনডো’।
‘ওয়ান্ডার ওম্যান’ তারকা গ্যাল গ্যাদত সামাজিক মাধ্যমে জানিয়েছেন, সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। তিনি লেখেন, ‘চলতি অন্ধকারাচ্ছন্ন ও ভীতিকর সময় কেটে ভালো সময় আসুক। এখন সিনেমা মুক্তি নয়, একটি সুন্দর পৃথিবীর অপেক্ষায় আছি। যেখানে আমরা সিনেমার শক্তি আবারও ভাগ করে নিতে পারবো। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ডব্লিউডব্লিউ৮৪ সিনেমাটি চলতি বছরের ১৪ আগস্ট মুক্তির জন্য নির্ধারিত হয়েছে। আমি আশা করি আপনারা নিরাপদে আছেন। আপনাদের সকলের জন্য আমার ভালোবাসা রইল।’

‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন ক্রিস্টেন উইগ ও ক্রিস পাইন। সিনেমাটি পরিচালনা করেছেন প্যাটি জেনকিন্স। ২০১৭ সালের ব্লকবাস্টার ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমাটিও তিনিই পরিচালনা করেছিলেন।



Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১