শিরোনাম

প্রচ্ছদ যুক্তরাষ্ট্র, শিরোনাম

কুলাউড়া এসোসিয়েশনের নির্বাচন স্থগিত

এনা অনলাইন : | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | সর্বাধিক পঠিত

কুলাউড়া এসোসিয়েশনের নির্বাচন স্থগিত

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ক্রমশ বৃদ্ধির কারনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দেশজুড়ে জরুরী অবস্থা জারি করায় উদ্ভুত পরিস্থিতিতে কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক’র নির্বাচন-২০২০ স্থগিত করা হয়েছে। নির্বাচন কমিশনের জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ্দিন আহমদ সোহাগ জানান, রোববার (১৫ মার্চ) অনুষ্ঠিত নির্বাচন কমিশনের জরুরী সভায় নিউইয়র্ক সহ যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও উদ্ভুত পরিস্থিতি এবং পাবলিক স্কুল, বার ও রেষ্টুরেন্ট বন্ধ ঘোষনা পরিস্থিতি আলোচিত হয়। এমতাবস্থায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক’র নির্বাচন কমিশন জরুরী সভার আয়োজন করে। সভায় বর্তমান পরিস্থিতি, করোনা ভাইরাসের ভয়াবহতা ও সার্বিক প্রতিকুলতা আলোচনা করেন নির্বাচন কমিশনার যথাক্রমে মোহাম্মদ আব্দুল জলিল, জাবেদ খসরু, সাহেদ দেলওয়ার চৌধুরী ও মোহাম্মদ মুকিত চৌধুরী।

সভার সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী এসোসিয়েশন-এর নির্বাচনী সকল কর্মতৎপরতা সাময়িকভাবে স্থগিত ঘোষণা করার সিদ্ধান্ত হয়। সভায় বলা হয়, পরিবেশ ও পরিস্থিতির উন্নতি হলে পরবর্তীতে নির্বাচন আয়োজনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। সভায় করোনা ভাইরাস পরিস্থিতি থেকে সকলকে রক্ষার জন্য পরম করুণাময় মহান আল্লাহতায়ালার সাহায্য কামনা করা হয়।



Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০