শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

এশিয়া কাপ আয়োজন নিয়ে শঙ্কা

এনা অনলাইন : | সোমবার, ০২ মার্চ ২০২০ | সর্বাধিক পঠিত

এশিয়া কাপ আয়োজন নিয়ে শঙ্কা

সংযুক্ত আরব আমিরাতে করোনাভাইরাসের উপস্থিতি দেখা দেওয়ায় শেষ মুহূর্তে এসে এসিসি সভা স্থগিত করা হয়েছে। বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ার প্রভাবে স্থগিত হল এশিয়ান কাউন্সিলের (এসিসি) পূর্বনির্ধারিত সভা। এই সভায় এশিয়া কাপের ১৫তম আসরের আয়োজক দেশ চূড়ান্তের কথা ছিল।
এশিয়া কাপ আয়োজনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে মঙ্গলবার (০৩ মার্চ) দুবাইয়ে এসিসির সভা হওয়ার কথা ছিল। বিসিবি, বিসিসিআই, এসএলসি ও পিসিবির কর্তারা সেই সভায় উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু দুবাইয়ে করোনাভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকবে বলে মনে করছে বেশিরভাগ বোর্ড।
ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলিসহ কয়েকটি বোর্ডের কর্তারা এমন পরিস্থিতিতে সভার জন্য দুবাই ভ্রমণে রাজি হননি। তাই এসিসির পূর্বনির্ধারিত সভা স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দুবাইয়ে করোনাভাইরাসই পরিস্থিতির উন্নতি ঘটলে চলতি মাসের শেষদিকে এই সভা অনুষ্ঠিত হতে পারে।

চীন থেকে ছড়ানো করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে মধ্যপ্রাচ্যের দেশগুলোতেও। আরব আমিরাতে এখন অবধি ৭০০ জন মানুষ এই স্পর্শকাতর ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।



Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০