শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

মিরপুরে বিশ্বকাপজয়ী দলকে লাল গালিচা সংবর্ধনা

এনা অনলাইন : | বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | সর্বাধিক পঠিত

মিরপুরে বিশ্বকাপজয়ী দলকে লাল গালিচা সংবর্ধনা

বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনা দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার বিকাল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর সেখানে ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সেখানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি, ক্রীড়া প্রতিমন্ত্রী, ক্রিকেট বোর্ডের একাধিক পরিচালকসহ হাজার হাজাদ ক্রিকেটপ্রেমী।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ‘বিশেষ গাড়িতে’ করে নিয়ে আসা হয় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে আসার আগেই শেরেবাংলা স্টেডিয়ামের গেটে লাল কার্পেট বিছিয়ে রাখা হয়।



বিশ্বকাপজয়ী যুবাদের দেখতে মিরপুরে হাজার হাজার মানুষের ঢল নামায় ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনার ব্যবস্থা করা হয় শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। মাঠের মধ্যে একটি মঞ্চ তৈরি করা হয়। রাখা হয় বিশ্বকাপের ট্রফি। পেছনে রাখা হয় বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি সম্মলিত একটি ব্যানার।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ক্রিকেটারদের নিয়ে বিসিবি অফিস থেকে স্টেডিয়ামে নামেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে ট্রফি উদযাপন করেন ক্রিকেট বোর্ডের পরিচালকার। ট্রফি উদযাপনের সঙ্গে সঙ্গেই মিরপুর শেরেবাংলায় শুরু হয় আতশ বাজি, চলে কয়েক মিনিট ধরে।

এরপর বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের নিয়ে কেক কাটেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ ক্রিকেট বোর্ডের পরিচালকরা।

এদিন টাইগার যুবাদের বিশ্বকাপ জয় প্রসঙ্গে ক্রিকেট বোর্ডের পরিচালক হানিফ ভূঁইয়া বলেন, স্বাধীনতার পর এটাই আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় অর্জন।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০