শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

গ্লোব সকার অ্যাওয়ার্ডে এবারও সেরা রোনালদো

এনা অনলাইন : | সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

গ্লোব সকার অ্যাওয়ার্ডে এবারও সেরা রোনালদো

এবারের ব্যালন ডি’অর পুরস্কারের তালিকায় তৃতীয়স্থানে থাকলেও দারুণ একটি পুরস্কার দিয়েই ২০১৯ সাল শেষ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ষষ্ঠবারের মতো দু্বাই গ্লোব সকার অ্যাওয়ার্ডে সেরা পুরুষ খেলোয়াড়ের পুরস্কার জিতলেন তারকা এই ফরোয়ার্ড।

দুবাইয়ে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে রোবরার রোনালদোর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কারটির নয়বারের ইতিহাসে ছয়বারই সেরা খেলোয়াড় হলেন পর্তুগিজ এই ফুটবলার। এবার নিয়ে ছয়বার পুরস্কারটি জিতলেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার!



রিয়াল মাদ্রিদের সাবেক খেলোয়াড় রোনালদো ইতালিয়ান ক্লাব জুভেন্তাসের হয়ে প্রথম মৌসুমেই গেল বছর জেতেন সেরি আ শিরোপা। পর্তুগালের উয়েফা নেশন্স লিগ জয়েও গুরুত্বপূর্ণ অবদান ছিল তার। এসব পারফরম্যান্সের কারণেই এবারও গ্লোব সকার অ্যাওয়ার্ডে সেরা খেলোয়াড়ের পুরস্কারটি ধরে রাখলেন সময়ের অন্যতম সেরা এই খেলোয়াড়।

পুরস্কারটি জয়ের পর রোনালদো বলেন, “আমি আমার পরিবার, গার্লফ্রেন্ড, আমার ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র, আমার তিন বাচ্চাকে ধন্যবাদ দিতে চাই। তারা সবাই হোটেলে আমার জন্য অপেক্ষা করছে। ধন্যবাদ আমার বন্ধু-বান্ধবকে, জুভেন্টাস ও জাতীয় দলে সতীর্থদের, আমার এজেন্টকে এবং এই অনুষ্ঠানে আগত সবাইকে যারা আমাকে সমর্থন জানিয়েছেন।”

“যারা আমাকে ভোট দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। এখানে আসতে পারা এবং পুরস্কার গ্রহণ করাটা অনেক সম্মানের। আমি আশা করি, আগামী বছরও এই পুরস্কার গ্রহণ করব, অবশ্যই। সবাইকে ধন্যবাদ, শুভ নববর্ষ।”

সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন পর্তুগালের ‘নতুন রোনালদো’ হিসেবে পরিচিতি পাওয়া আতলেতিকো মাদ্রিদের ২০ বছর বয়সী ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স। সেরা কোচের পুরস্কার জিতেছেন লিভারপুলের ইয়ুর্গেন ক্লপ।

সেরা নারী ফুটবলারের পুরস্কার জিতেছেন ইংল্যান্ডের লুসি ব্রোঞ্জ।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯