শিরোনাম

প্রচ্ছদ রাজনীতি, শিরোনাম

সাম্প্রদায়িকতা মুক্ত দেশ গড়তে আমরা এগিয়ে যাচ্ছি

এনা অনলাইন : | মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

সাম্প্রদায়িকতা মুক্ত দেশ গড়তে আমরা এগিয়ে যাচ্ছি

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে সাম্প্রদায়িকতা মুক্ত, অশুভ শক্তি মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি।
তিনি বলেন, আমরা আমাদের প্রিয় মাতৃভূমি, বঙ্গবন্ধুর স্বপ্নের ভূমিকে সাম্প্রদায়িকতা মুক্ত, অশুভ শক্তি মুক্ত বাংলাদেশ হিসেবে গড়ে তুলব। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে সাম্প্রদায়িকতার বিষবাষ্পকে সমূলে উৎখাত করব, সেই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।
ওবায়দুল কাদের মঙ্গলবার ১৭ ডিসেম্বর বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগর আয়োজিত আলোচনা সভার সূচনা বক্তব্যে এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিজয়ের ৪৮তম বার্ষিকীতে আমরা গর্ব করে বলতে পারি, আমরা মাথা উঁচু করে দাঁড়িয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনা সর্বক্ষণ জেগে আছেন বলে বাংলাদেশ নিশ্চিন্তে ঘুমাতে পারে। শেখ হাসিনা আজকে এখানে আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়ন অর্জনে সারাবিশ্বের রোল মডেল হিসাবে।

দলীয় নেতাকর্মীদের বিজয় দিবসে অঙ্গীকারে শপথ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আজকে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানে শুদ্ধ হয়ে নবতর পথযাত্রা সূচনা করব, এটাই হোক আমাদের শপথ।’

এছাড়াও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বক্তব্য রাখেন। বাসস

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯