শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

জয়ের দেখা পেলো আর্সেনাল

এনা অনলাইন : | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

জয়ের দেখা পেলো আর্সেনাল

ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয় তুলে নিয়ে লজ্জার হাত থেকে বাঁচলো আর্সেনাল। টানা ৯ ম্যাচ জয়হীন থাকা আর্সেনালের সদ্য কোচ হিসেবে নিয়োগ পাওয়া ফ্রেডি লিউনবার্গের অধীনে এটিই প্রথম জয়। আর্সেনালের এই কিংবদন্তি ফুটবলার গানারদের দায়িত্ব নেয়ার পর প্রথম দুই ম্যাচের একটিতে ড্র ও অন্যটিতে হারের মুখ দেখেন।

এই জয়ে ১৬ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তালিকার নবম স্থানে উঠে এসেছে আর্সেনাল। আর সর্বশেষ পাঁচ ম্যাচে মাত্র একটিতে জয় পাওয়া ওয়েস্ট হ্যাম ১৬ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে নেমে গেছে।



জয় পেলেও প্রতিপক্ষের মাঠে ম্যাচের প্রায় ৬০ মিনিট পর্যন্ত বেশ চাপেই ছিলো আর্সেনাল। প্রথমার্ধের ৩৮ মিনিটে গোল করে এগিয়েও গিয়েছিল ওয়েস্ট হ্যাম। দলের পক্ষে গোলটি করেছিলেন অ্যাঞ্জেলো অগবন্না।

তবে দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটের পর ৯ মিনিটের জাদুকরী খেলায় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল। ম্যাচের ৬০ মিনিটের মাথায় তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেলের গোল সমতায় ফেলে গানাররা।

এর মিনিট ছয়েক পরেই দলকে এগিয়ে দেন নিকোলাস পেপে। আর ৬৯ মিনিটের সময় ওয়েস্ট হ্যামের জালে শেষ পেরেকটি ঠুকে দেন পিয়েরে এমেরিক আউবেমায়েং। আর্সেনাল পেয়ে যায় ৩-১ গোলের জয়।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১