শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

সিনেমার আগে এই নায়িকা কী করতেন

এনা অনলাইন : | রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

সিনেমার আগে এই নায়িকা কী করতেন

রুপালি পর্দায় নিজেকে দেখার সুযোগ হয় না অনেকেরই। চলচ্চিত্র অঙ্গনে পারিবারিক সম্পৃক্ততাও অনেক সময় কাজে আসে না। তবে যাঁদের ভাগ্য সুপ্রসন্ন, তাঁরা অনেকটা হুট করেই পা রাখেন বিনোদন জগতে। বলিউড অভিনেত্রী কিয়ারা আদাভানির গল্পটাও এ রকমই।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, চলচ্চিত্রে আসার আগে অন্য আরেকটি পেশায় ছিলেন কিয়ারা আদভানি। ওই সময়ে তিনি শিশুদের জন্য পরিচালিত একটি দিবাযত্ন কেন্দ্রে চাকরি করতেন। সেখানে শিশুদের ছড়া, বর্ণমালা ও অন্যান্য আনুষঙ্গিক ব্যাপার শেখাতেন তিনি।



সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কিয়ারা জানান, তিনি শিশুদের ভালোবাসেন। যখনই তাঁর বিষণ্ণ লাগে, তিনি শিশুদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। তখন তাঁকে সকাল ৭টায় বিদ্যালয়ে যেতে হতো।

২০১৪ সালে কমেডি ড্রামা ‘ফুগলি’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় কিয়ারার। এ ছাড়া তেলেগু ভাষায় নির্মিত দুটি ছবিতে অভিনয় করেন তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত কিয়ারা অভিনীত ‘কবির সিং’ ছবিটি ব্যাপক ব্যাবসাসফল হয়। এতে প্রীতি চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ছবিতে তাঁর নায়ক ছিলেন শহিদ কাপুর।

কিয়ারাকে আগামীতে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন কারিনা কাপুর খান ও অক্ষয় কুমার। আগামী ২৭ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১