শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম

রুবেল-শফিউলের সঙ্গে দলে তিন নতুন মুখ

এনা অনলাইন : | সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

রুবেল-শফিউলের সঙ্গে দলে তিন নতুন মুখ

আফগানিস্তানের কাছে হতাশাজনক হারের পর বাংলাদেশ দলে এসেছে ব্যাপক পরিবর্তন। ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের পরের দুই ম্যাচের জন্য স্কোয়াড করা হয়েছে ১৫ সদস্যের। বাজে পারফরম্যান্সের কারণে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার।

প্রথমবারের মতো টি-টুয়েন্টি দলে এসেছেন তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। দলে যোগ হয়েছে আরও দুই নতুন মুখ। সদ্যই অনূর্ধ্ব-১৯ পেরিয়ে আসা নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লবকে সুযোগ করে দেয়া হয়েছে জাতীয় দলে।



অসুস্থতার কারণে দলে নেই নতুন আসা ইয়াসিন আরাফাত মিশু। হঠাৎ স্কোয়াডে যোগ হওয়া আবু হায়দার রনিও বাদ পড়েছেন ইয়াসিনের মতো ম্যাচ না খেলেই। তাদের জায়গায় দলে এসেছেন দুই অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম। না খেলেই বাদ পড়েছেন অফস্পিনার মেহেদী হাসানও।

টি-টুয়েন্টি দল সোমবার বিকেলে চট্টগ্রামের উদ্দেশে রওনা হবে। ত্রিদেশীয় সিরিজের পরের তিনটি ম্যাচ বন্দরনগরীতে হবে। ফাইনাল মিরপুরে।

বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯