বুধবার ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নজরকাড়া ডিজাইন উৎসবের পোশাক

অনলাইন ডেস্ক :   মঙ্গলবার, ৩০ মে ২০১৭ 830
নজরকাড়া ডিজাইন উৎসবের পোশাক

উৎসবের পোশাকে থাকতে হবে নতুনত্ব, সঙ্গে নজরকাড়া ডিজাইন। মেয়েদের উৎসবের ফ্যাশনের অন্যতম একটি অনুষঙ্গ সালোয়ার-কামিজ। কেউ কেউ শাড়িটাকেই পছন্দ করেন। অনেকে আবার জিন্সের সঙ্গে ফতুয়াও পছন্দ করেন একটু স্বাচ্ছন্দ্যে ঘুরে বেড়ানোর জন্য। আর ছেলেদের প্রথম পছন্দ পাঞ্জাবি-পায়জামা। ঈদকে কেন্দ্র করেই আগেভাগেই সবার মনে বইতে থাকে আনন্দের হাওয়া।
উৎসবের দিনে একান্ত আপন মহিমায় ও একটা স্বকীয় স্টাইলে সাজতে চান সবাই। তবে সে সাজটা যেন হয় পোশাকের সঙ্গে সম্পূর্ণ মানানসই। প্রতিবারের মতো এবারেও ঈদে তরুণীদের পছন্দের পোশাক হিসেবে সালোয়ার-কামিজের চলটাই সবচেয়ে বেশি থাকবে। আর এ সময়টাতে আরামদায়ক হয় এমন পোশাকের দিকেই লক্ষ রাখতে হবে। এই উত্সবকে কেন্দ্র করে এবারের পোশাকগুলোতে দেখা যাচ্ছে রঙের বাহার।
উৎসবের পোশাক হিসেবে উজ্জ্বল রঙের ব্যবহার থাকছে। লাল থেকে শুরু করে নীল, সবুজ, হলুদ, বেগুনি, কমলা, মেজেন্ডা থাকছে সব কটা রঙেই। এক রঙা পোশাকের ফ্যাশন বদলে একই পোশাকে কয়েক রঙের ব্যবহার এখন বেশি জনপ্রিয়। তাই কখনও এক রঙা কামিজের বডিতে একই রঙের কয়েকটি শেডের কাজ করা হয়েছে। আবার কখনও দেওয়া হয়েছে সম্পূর্ণ বিপরীত রঙের কাজ। কামিজের কাজের সঙ্গে রং মিলিয়ে করা হয়েছে সালোয়ার এবং ওড়নার ডিজাইন। যারা গাঢ় রঙে স্বাচ্ছন্দ্য নন, ফ্যাশন ডিজাইনাররা ভেবেছেন তাদের কথাও।
গরমের কথা মাথায় রেখে কাপড় হিসেবে সব সময়ের মতো এবারও রয়েছে সুতির জয়জয়কার। পাশাপাশি এন্ডি কটন, তাঁত, হাফ সিল্ক, সিল্ক, মসলিনটাও চলছে বেশ। তবে রেগুলার ডিজাইনের পোশাকেই সবার আগ্রহ বেশি দেখা যাচ্ছে। প্রচণ্ড গরমের কারণে আরামদায়ক কুর্তা ও ফতুয়ার ওপরও ঝুঁকছে তরুণীরা। জিন্সের সঙ্গে মানানসই এই পোশাকগুলো হতে পারে উত্সবের দিনগুলোর বিকেলের জন্য আদর্শ। আজকের তরুণীরা ট্র্যাডিশনাল পোশাকের পাশাপাশি এই নতুন ধারার ফ্যাশনের সঙ্গে সহজেই নিজেকে মানিয়ে নিচ্ছেন।
ফ্যাশন হাউসগুলোর বাইরে অন্যান্য শপিংমলগুলোতেও এর কাছাকাছি মূল্যেই পাবেন এবারের ঈদের জন্য আকর্ষণীয় জমকালো সালোয়ার-কামিজ। উত্সব উপলক্ষে রাজধানীর ছোট-বড় সব শপিংমলেই রয়েছে নানা ডিজাইন ও রঙের সালোয়ার-কামিজের সমাহার। তাই যেকোনো মার্কেটে গেলেই পাবেন আপনার পছন্দের পোশাক।

Facebook Comments Box

Comments

comments

Posted ৫:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ মে ২০১৭

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997