শনিবার ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রিভারটেল-শো’টাইম ফাগুন উৎসবে মেতেছিলেন প্রবাসীরা

এনা অনলাইন :   শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ 12700
রিভারটেল-শো’টাইম ফাগুন উৎসবে মেতেছিলেন প্রবাসীরা

বাইরে হিমবাহ। কিন্তু জ্যামাইকার মেরি লুইস একাডেমি প্রাঙ্গণে তখন উষ্ণতা। বিভিন্ন বয়সের প্রবাসী বাংলাদেশি নারী-পুরুষেরা মেতে উঠেছিলেন ফাগুন উৎসবে। অনুষ্ঠানে নারীদের বাসন্তী রঙের শাড়ি আর পুরুষদের উপহার দেওয়া হয় পাঞ্জাবি। বাসন্তী রঙের শাড়ি ও পাঞ্জাবি পরে উৎসবে যোগ দেন তারা।

অনুষ্ঠানের সুবিশাল মঞ্চে ছিল জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। ছিল বাফা’র শিল্পীদের নৃত্য পরিবেশনা। অনুষ্ঠানে ছিল অতিথিদের শুভেচ্ছা বিনিময়।

প্রবাসের জনপ্রিয় প্রমোটার প্রতিষ্ঠান শোটাইম মিউজিক অ্যান্ড প্লে (এসএমপি) ফাগুন উৎসবের আয়োজন করে। এটি ছিল তাদের দ্বিতীয় আয়োজন। এ বছর ফাগুন উৎসবের টাইটেল স্পন্সর ছিল যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মালিকানাধীন মোবাইল অপারেটর কোম্পানি ‘রিভারটেল’ এবং বাংলাদেশি মালিকানাধীন রিয়েল এস্টেট ইনভেস্টর ও ইস্টার্ন ইনভেস্টমেন্টের কর্ণধার নূরুল আজিম।

ফাগুন উৎসবের উদ্বোধন করেন প্রবাসের আঞ্চলিক সংগঠন দোহার উপজেলা সমিতির সভাপতি দুলাল বেহেদু।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন রিভারটেল-এর প্রেসিডেন্ট ও সিইও রুহিন হোসেন, ইস্টার্ন ইনভেস্টমেন্ট-এর কর্ণধার নূরুল আজিম, গ্র্যান্ড স্পন্সর আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও আকাশ রহমান ও চেয়ারম্যান এশা রহমান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, জ্যামাইকা বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি অ্যাক্টিভিস্ট হাসান জিলানী, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক প্রমুখ।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর রিভারটেল-এর প্রেসিডেন্ট ও সিইও রুহিন হোসেন জানান, শোটাইম মিউজিকের ফাগুন উৎসবের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে রিভারটেল পরিবার আনন্দিত। তিনি এই আয়োজনের জন্য শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলমকে ধন্যবাদ জানান।

রিভালটেল সম্পর্কে রুহিন হোসেন বলেন, যুক্তরাষ্ট্রে টি-মোবাইল, এটিঅ্যান্ডটি, লাইকা, আল্ট্রার মত একটি মোবাইল অপারেটর কোম্পানি রিভারটেল। যুক্তরাষ্ট্রের ৫০টি স্টেটে মোবাইল সেবা দেবে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন- চন্দন চৌধুরী, কৃষ্ণা তিথি, মরিয়ম মারিয়া, কামরুজ্জামান বকুল, আফতাব জনি, নীপা জামান, কামরুল ইসলাম, মিতু মাহমুদ, নতুন প্রজন্মের শিল্পী জারিন মাইশা, আলভান চৌধুরী ও বিয়ানা। মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করে বাফা’র শিল্পীরা।

অনুষ্ঠান মঞ্চের বাইরে আরেকপাশে সুবিশাল মিলনায়তনে ছিল বিভিন্ন স্টল। এসব স্টলে ছিল বাহারী পণ্য। ছিল বিভিন্ন ধরনের পোশাক ও খাবার।

আলমগীর খান আলম বলেন, অনুষ্ঠানটি সফলভাবে করতে পারায় আমি খুশি। দর্শনার্থীরা অনুষ্ঠানে এসে আনন্দ পেয়েছেন, এটাই আমাদের বড় প্রাপ্তি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মিয়া মোহাম্মদ দুলাল ও কামরুজ্জামান বাবু।

Facebook Comments Box

Comments

comments

Posted ১১:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997