শনিবার ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের অভিষেক সম্পন্ন

এনা অনলাইন :   শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩ 12714
বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের অভিষেক সম্পন্ন

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের ২০২৩-২৪ বছরের নতুন কমিটির কর্মকর্তাদের ইন্সটলেশন সিরোমনি ও ক্লাবের দশম চাটার অ্যানিভারসারি অনুষ্ঠিত হলো ২৬ আগস্ট শনিবার। লাগোয়ার্ডিয়া এয়ারপোর্ট ম্যারিয়টের বিশাল হলে আয়োজিত এই বর্ণাঢ্য অনুষ্ঠানে লায়ন্স ডিস্ট্রিক্ট নেতৃবৃন্দ, মূলধারার অফিশিয়ালগণ, কমিউনিটির আমন্ত্রিত অতিথি নেতৃবৃন্দ, মিডিয়ার কয়েকজন সম্পাদক ও সাংবাদিকসহ লায়ন্স ক্লাবের মেম্বার ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রথম পর্বে ক্লাবের বিদায়ী প্রেসিডেন্ট লায়ন আহসান হাবিবের সভাপতিত্বে ও বিদায়ী সেক্রেটারি লায়ন হাসান জিলানীর ইনভোকেশন সিরোমনির মাধ্যমে অনুষ্ঠান এগিয়ে চলে। অনুষ্ঠানে উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কনভেনর লায়ন রকি আলিয়ান।

নবনির্বাচিত কর্মকর্তাদের মঞ্চে ডেকে শপথবাক্য পাঠ করান সংগঠনের সাবেক প্রেসিডেন্ট ও প্রধান নির্বাচন কমিশনার লায়ন মোহাম্মদ সাঈদ। উপস্থিত অভ্যাগতরা করতালির মাধ্যমে কর্মকর্তাদের দায়িত্ব গ্রহণকে স্বাগত জানান।

বিদায়ী কমিটির সভাপতি আহসান হাবিব ও সাধারণ সম্পাদক হাসান জিলানী নতুন কমিটির সভাপতি লায়ন শাহ নেওয়াজ ও সাধারণ সম্পাদক লায়ন জেএফএম রাসেলের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। নবনির্বাচিত সভাপতি লায়ন শাহ নেওয়াজ গংবেল বাজিয়ে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির কার্যক্রম শুরু করেন।

২৯ সদস্যের নতুন কমিটির অভিষিক্ত কর্মকর্তাদের মাঝে আছেন প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, ভাইস প্রেসিডেন্ট একেএম রশীদ, রেজা রশীদ, সাইফুল ইসলাম ও রুহুল আমীন, সেক্রেটারি জেএফএম রাসেল, জয়েন্ট সেক্রেটারি আবুল কাশেম চৌধুরী, কামরুল মজুমদার ও ট্রেজারার মশিউর রহমান মজুমদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল হারমাইন গ্রুপের কর্ণধার বিশিষ্ট সিআইপি মাহতাবুর রহমান। তিনি প্রবাসী বাংলাদেশিদের দেশে বিনিয়োগের আহ্বান জানান। স্পেশাল গেস্ট ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্ট গভর্নর রেমন স্মিথ, সাবেক লায়ন্স ডিস্ট্রিক্ট গভর্নর মাদাদি সাই, আমাদু সাই, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন আসেফ বারী টুটুল, নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিওমেন জেসিকা গঞ্জালেস, জেনিফার রাজকুমার, স্টেট সিনেটর জন ল্যু, সিটি মেয়রের প্রতিনিধি প্রমুখ।

অনুষ্ঠান পরিচলনা করেন এফইএমডি রকি ও এএফএম জামান, লায়ন ফাহাদ সোলায়মান ও জেএফএম রাসেল।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর আসেফ বারী টুটুল, সাবেক প্রেসিডেন্ট মতিউর রহমান, সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ সাঈদ, সাবেক প্রেসিডেন্ট আহসান হাবিব, সাবেক সেক্রেটারি হাসান জিলানী ও সাইফুল ইসলাম, লায়ন ফাহাদ সোলায়মান ও আলমগীর খান আলম।

অনুষ্ঠানে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিওমেন জেনিফার রাজকুমার কমিউনিটিতে ব্যাপক সেবা প্রদানের জন্য লায়ন শাহ নেওয়াজের হাতে ‘প্রোক্লেমেশন’ তুলে দেন। এ সময় তিনি কয়েকজন কর্মকর্তার হাতে সাইটেশন তুলে দেন। স্টেট সিনেটর জন ল্যু শাহ নেওয়াজের হাতে সনদ তুলে দেন।

উল্লেখ্য, অভিষেক অনুষ্ঠানে আসেফ বারী ও মুনমুন বারীকে ভালোবাসার আলিঙ্গনে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন শাহ নেওয়াজ ও রানো নেওয়াজ। এ সময় হলভর্তি অতিথি ও লায়ন্স সদস্যরা করতালি দিয়ে এ দৃশ্যকে স্বাগত জানান।

অনুষ্ঠানের শেষ দিকে ক্লাবের দশম চার্টার নাইট সেলিব্রেশনের অংশ হিসেবে বড় একটি কেক কাটা হয়। লায়ন্স ডিস্ট্রিক্ট গভর্নর রেমন স্মিথ, প্রধান অতিথি মাহতাবুর রহমান ও বর্তমান সভাপতি শাহ নেওয়াজ কেক কাটেন। এ সময় নবনির্বাচিত কর্মকর্তারাসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন সভাপতি শাহ নেওয়াজ অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে বলেন, লায়ন্স ক্লাবকে এগিয়ে নিতে সবার সহযোগিতা চাই। কমিউনিটির কল্যাণে লায়ন্স ক্লাব আগামীতে দৃষ্টান্ত স্থাপন করবে, ইনশা আল্লাহ।

সাংস্কৃতিক পর্বে চন্দ্রা ব্যানার্জি ড্যান্স গ্রুপ নৃত্য পরিবেশন করে অতিথিদের মুগ্ধ করে।

এই কনভেনিং কমিটির দায়িত্বে ছিলেন কনভেনর লায়ন রকি আলিয়ান, মেম্বার সেক্রেটারি লায়ন এফইএমডি রকি, চিফ কো-অর্ডিনেটর লায়ন হারুন ভুইয়া, ইভেন্ট কো-অর্ডিনেটর লায়ন আলমগীর খান আলম, কো-অর্ডিনেটর লায়ন আমেনা নেওয়াজ, চিফ লিয়াজোঁ লায়ন ফাহাদ সোলায়মান। মেম্বার হিসেবে ছিলেন লায়ন আকন্দ মাতব্বর, ডেইজী ইয়াসমিন, লায়ন এ কে এম রফিকুল ইসলাম (ডালিম), লায়ন কামরুল মজুমদার, লায়ন মোহাম্মদ লিটু আনাম, মোস্তফা রাজ (অনিক), লায়ন মোহাম্মদ কে চিশতী, লায়ন গোলাম এন হায়দার মুকুট, লায়ন মোহাম্মদ গোলাম সারোয়ার, লায়ন আসমাইন নিসান, লায়ন আসাদুর রহমান, লায়ন জাহাঙ্গীর জয়, লায়ন আব্দুর রশিদ বাবু ও লায়ন মাসুদ রানা তপন।

Facebook Comments Box

Comments

comments

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 5th Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997