শনিবার ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘হুজ হু বাংলাদেশ’ ২০২২ অ্যাওয়ার্ড পেলেন ১২ গুণী ব্যক্তিত্ব

এনা অনলাইন :   বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩ 12731
‘হুজ হু বাংলাদেশ’ ২০২২ অ্যাওয়ার্ড পেলেন ১২ গুণী ব্যক্তিত্ব

ছবি: তুহিন আহমদ পায়েল

শিক্ষা, সংস্কৃতি, সাহিত্য, সাংবাদিকতায় ১২ গুণীজন এবং একটি প্রতিষ্ঠানকে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ‘হুজ হু’ বাংলাদেশ, ২০২২ অ্যাওয়ার্ড পুরস্কার প্রদান করা হয়। গত মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ পদক দেওয়া হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ । এছাড়া সাংবাদিক, কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, সাংবাদিক লেখক, ক্রীড়াবিদ সাঈদ-উর-রব, হুজ হু বাংলাদেশের প্রধান নির্বাহী নাজিনুর রহিম, হুজ হু বাংলাদেশের সম্পাদক লুৎফুন নাহার তাপসিসহ প্রতিষ্ঠনটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হুজ হু ১৮৪৯ সাল থেকে যুক্তরাজ্যসহ সারা বিশ্বের অনুসরণীয় গুণীজনদের পদক প্রদান ও সংক্ষিপ্ত জীবনী প্রকাশ করে আসছে। হুজ হু এ পর্যন্ত সারা বিশ্বে ৩৩ হাজার গুণীজনের সংক্ষিপ্ত জীবনী প্রকাশ করেছে ।

হুজ হু বাংলাদেশ ২০২২ অ্যাওয়ার্ড পেয়েছেন- শিক্ষায় সৈয়দ মনজুরুল ইসলাম, শিল্প ও সংস্কৃতিতে রুনা লায়লা, সাংবাদিকতায় ইহসানুল করিম, শিল্প ও সাহিত্যে ড. অগাস্টিন ক্রুজ, সামাজিক কর্মকাণ্ডে সমাজসেবক কাজী রফিকুল আলম, ক্রীড়ায় সাবরিনা সুলতানা, কৃষিতে লায়ন কহিনুর কামাল, শিল্প-বাণিজ্যে এসএস গ্রুপের স্বত্বাধিকারী মু. আবু সাদেক, উদ্যোক্তায় স্ট্যান্ডার্ড ফিনিস অয়েল কোম্পানির ম্যানেজিং পার্টনার সুলাইমান এস আযানী, নারী উদ্যোক্তায় নাসিমা আক্তার নিশা, পেশাজীবী বিভাগে প্রফেসর ড. মো. শরফুদ্দিন আহমেদ, আজীবন সম্মাননায় শিল্পি রফিকুন নবী এবং প্রাতিষ্ঠানিক সম্মাননা দেয়া হয় কাউন্টার টেরোরিজম অ্যান্ড টান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, যাদের সম্মাননা দেওয়া হয়েছে, তারা সবাই গুণী। তাদের অবদান দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে সহায়ক হবে। যে কোনো সম্মাননা কাজ করার ক্ষেত্রে উৎসাহিত করে। এ ধরনের অ্যাওয়ার্ড দিয়ে ‘হুজ হু বাংলাদেশ’ দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখছে। এই অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে।

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:৩১ অপরাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997