বুধবার ২৬ জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রেমের টানে মেক্সিকোর তরুণী বাংলাদেশে

এনা অনলাইন :   সোমবার, ২২ নভেম্বর ২০২১ 12710
প্রেমের টানে মেক্সিকোর তরুণী বাংলাদেশে

প্রেমের টানে বাংলাদেশের জামালপুরে এসে বিয়ে করেছেন মেক্সিকান এক তরুণী। ওই তরুণীকে একনজর দেখার জন্য উপচে পড়া ভিড় জমিয়েছেন উৎসুক জনতা।

মেয়েটি এখন সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অবস্থান করছেন।

জানা গেছে, গ্লাডিস নাইলি টরিবিও মরালেস (৩২) নাম পরিবর্তন করে বর্তমানে তার নাম মোছা. লাইলী আক্তার রাখা হয়েছে। ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউল হাসান রুমানকে (২৯) বিয়ে করে হাসি-আনন্দে সময় কাটাচ্ছেন। রবিউল হাসান নজরুল ইসলামের ছেলে। তিনি ময়মনসিংহের রুমডো ইন্সটিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা শেষে ফ্রিল্যান্সিং করছেন।

রবিউল হাসান জানান, তিনি ভালোভাবে ইংরেজিতে কথা বলার জন্য একজন দক্ষ বন্ধু খুঁজছিলেন। একপর্যায়ে ২০১৯ সালে উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেসের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। টানা দুই বছর প্রেম করার পর ২১ নভেম্বর সকাল সোয়া আটটায় বাংলাদেশে আসেন ওই তরুণী। রবিউল ও তার পরিবারের লোকজন হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে তাকে স্বাগত জানান। বিমান থেকে নামার পর ঢাকা জজকোর্টে গিয়ে এফিডেভিটের মাধ্যমে নিজের ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণের পর রবিউলকে বিয়ে করেন তিনি।

ওই তরুণী জানান, মেক্সিকোর পোঅ্যাবলা শহরের ব্যবসায়ী গ্রেগ্রোরিও টরিবিওর মেয়ে তিনি। মেক্সিকোর বেনেমেরিটা অটোনোমাস ইউনিভার্সিটি অব পোঅ্যাবলা থেকে তিনি ২০১৬ সালে গ্র্যাজুয়েশন শেষ করেন। রবিউলের সঙ্গে প্রেম হওয়ার পরপরই তিনি বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেন, কিন্তু করোনাভাইরাসের জন্য বিলম্ব হয়।

তিনি বলেন, বাংলাদেশ দেখতে অনেক সুন্দর এবং এলাকার লোকজনও অনেক ভালো। কিছুদিন শ্বশুরবাড়িতে অবস্থান করে লাইলী আক্তার মেক্সিকোতে ফিরে যাবেন এবং পরবর্তীতে দুই দেশের নিয়ম অনুযায়ী আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রবিউলকে মেক্সিকোতে নিয়ে যাওয়ার পরিকল্পনা আছে।

পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামস উদ্দিন সামস বলেন, সবকিছুর ঊর্ধ্বে প্রেম। প্রেমের টানে মেক্সিকান তরুণী বাংলাদেশে এসেছেন। তাদের প্রেমের সার্থকতা হয়েছে।

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:৪৭ অপরাহ্ণ | সোমবার, ২২ নভেম্বর ২০২১

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2022Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997