শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বলিউডে যে তারকাদের বিচ্ছেদে ভক্তরা বিস্মিত

এনা অনলাইন :   রবিবার, ০৪ জুলাই ২০২১ 409
বলিউডে যে তারকাদের বিচ্ছেদে ভক্তরা বিস্মিত

বলিউড সিনেমার শেষে অধিকাংশ সময়ই দেখানো হয় ‘হ্যাপি এন্ডিং’। যেখানে নায়কের সাথে নায়িকার বিয়ে হয় এবং তারা সুখে শান্তিতে বসবাস করতে থাকে! কিন্তু সেইসব চরিত্রে যারা অভিনয় করেন, তাদের বাস্তব জীবনে সবসময় এমনটা হয় না।

বলিউডে তারকাদের বিবাহ-বিচ্ছেদ অনেকটা স্বাভাবিক ঘটনাই বলা চলে। পারস্পরিক সম্পর্কে চিড় ধরলে তারা একে অপরের থেকে আলাদা হয়ে যান। যদিও বিষয়টি খুব স্বাভাবিক, তবু প্রিয় তারকার বিচ্ছেদ অনেকেই মেনে নিতে পারেন না। বেদনাসিক্ত হন ভক্তরা। এমন কিছু বলিউড তারকাদের সম্পর্কে যাদের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদের:

আমির খান ও কিরণ রাও : ৩ জুলাই (শনিবার) দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান ও কিরণ রাও। ‘লগান’ এর সেটে আমির খানের সঙ্গে পরিচয় হয়েছিল কিরণ রাওয়ের। তিন বছর প্রেমের পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তাদের বিয়ে হয়। যেই সংসারে রয়েছে তাদের একটি সন্তান। যদিও এটি আমিরের প্রথম বিয়ে নয়। এর আগেও ১৯৮৬ সালের রীনা দত্তকে বিয়ে করেছিলেন তিনি। যেই সম্পর্কের বিচ্ছেদ হয়ে যায় ২০০২ সালে।

হৃত্বিক রোশান ও সুজান খান : বলিউডে একসময়ের পারফেক্ট জুটি ছিলেন হৃত্বিক এবং সুজান। একে অপরকে ভালোবেসে তারা গাঁটছড়া বেঁধেছিলেন।প্রেম এবং বিয়ের দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক তারা ছিন্ন করেন ২০১৩ সালে। এই জুটির বিয়েবিচ্ছেদ সবাইকে অবাক করে ছিল। তবে এই জুটির বিচ্ছেদের সঠিক কারণ সবারই অজানা। কিন্তু বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ঠিকই বজায় রেখেছেন তারা।

কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর : অভিনেত্রী কারিশমা ২০০৩ সালে বিবাহ করেছিলেন শিল্পপতি সঞ্জয় কাপুরকে। এই দম্পতি ২০১৩ সালে বিচ্ছেদ ফাইল করেন। তবে এই জুটির বিচ্ছেদের কারণ নিয়ে একাধিক মন্তব্য শোনা যায়। কেউ বলে সঞ্জয় বিভিন্ন মহিলাদের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন। আবার কেউ বলে কারিশমা স্ত্রী, মা এবং বউমা হিসেবে ব্যর্থ ছিলেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়।

মালাইকা আরোরা ও আরবাজ খান : মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিচ্ছেদ ছিল বলিউডের অন্যতম চর্চিত বিচ্ছেদ। একটি কফির বিজ্ঞাপন করার সময় দুজনের পরিচয় হয়েছিল। তারা প্রেমে পড়েন এবং ১৯৯৮ সালে বিয়ে করেন। এ জুটি সুদীর্ঘ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন ২০১৭ সালে। শোনা যায়, দুজনের মতবিরোধ এবং আরবাজের অর্থনৈতিক অস্থিরতা তাদের বিয়েবিচ্ছেদের কারণ। বিচ্ছেদের পর মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

ফারহান আখতার এবং অধুনা ভবানি : ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল ফারহান-অধুনা দম্পতি। অতঃপর ১৫ বছরের সংসার জীবন কাটানোর পর ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়। তাদের ঘরে দুটি মেয়ে রয়েছে। যারা বর্তমানে অধুনার সাথেই থাকে।

অমৃতা সিং ও সাইফ আলী খান : অমৃতা সিং এবং সাইফ আলী খানের বিবাহ ছিল একটু ভিন্ন স্বাদের। তাদের ধর্ম আলাদা হওয়ার পাশাপাশি ছিল বয়সের বিস্তর ফারাক। অমৃতা ১৩ বছরের বড় ছিল সাইফের থেকে। অমৃতা বিবাহের জন্য শিখ ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। ১৯৯১ সালে তারা প্রেম করে বিয়ে করেন। ১৩ বছর একসঙ্গে থেকে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। পরবর্তীতে কারিনা কাপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাইফ।

অনুরাগ কাশ্যপ ও কাল্কি কোচলিন : বলিউডের পরিচালক অনুরাগের সাথে কাল্কির প্রথম দেখা হয় ‘দেভ ডি’ সিনেমার সেটে। তাদের ২০১১ সালে বিয়ে হয়। কিন্তু ২০১৫ সালে তাদের বিবাহ-বিচ্ছেদের ঘটনা সামনে আসে।

Facebook Comments Box

Comments

comments

Posted ৮:০৩ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

 

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +6463215067.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2024Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997