মঙ্গলবার ১১ মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বলিউডের সেরা ভ্যালেন্টাইনস জুটি যারা

এনা অনলাইন :   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ 102 ভিউ
বলিউডের সেরা ভ্যালেন্টাইনস জুটি যারা

বলিউড তারকাদের প্রেম আর বিয়ে সবসময়ই সংবাদ শিরোনাম হয়ে থাকে। তবে তারকাদের প্রেম আর দাম্পত্যের ভাঙা-গড়ার খেলার মধ্যে যাদের প্রেম শুরু থেকে এখনও অটুট বলিউডের এমন সফল প্রেমিক জুটিদের দেখে নেওয়া যাক।
দিলীপ কুমার-সায়রা বানো
১৬ বছরের সায়রা বানোকে প্রথমবার দেখেই প্রেমে পড়েছিলেন রুপালিপর্দার মহাতারকা দিলীপ কুমার। তার বয়স যখন ৪৪ বছর তখন বিয়ে করেন ২২ বছরের সায়রা বানোকে। ১৯৬৬ সালে তারা গাঁটছড়া বাঁধেন। সেই থেকে গত ৫৫ বছর ধরে দিলীপ কুমার, সায়রা বানো রয়েছেন একসঙ্গে। মহানায়কের বার্ধক্য জীবনেও সার্বক্ষণিক সঙ্গী হয়ে আছেন সায়রা।

অমিতাভ বচ্চন-জয়া ভাদুড়ি
১৯৭২ সালে ‘এক নজর’-এর সেটে জয়া ভাদুড়ির প্রেমে মশগুল হয়ে পড়েন অমিতাভ বচ্চন। ১৯৭৩ সালের ৩ জুন জয়া ভাদুড়িকে বিয়ে করেন অমিতাভ। সেই থেকে ৪৮ বছর একসঙ্গে তারা।

ধর্মেন্দ্র-হেমা মালিনী
১৯৭৫ সাল থেকে হেমা মালিনীর সঙ্গে সম্পর্কে জড়ান ধর্মেন্দ্র। ১৯৮০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ধর্মেন্দ্র, হেমা। প্রথম স্ত্রী প্রকাশ কউরের সঙ্গে বিচ্ছেদের পর হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। প্রায় ৪১ বছর ধরে একসঙ্গে রয়েছেন তারা।

অনিল কাপুর-সুনীতা
প্রায় ১১ বছর ধরে সম্পর্কের পর ১৯৮৪ সালে সুনীতা কাপুর এবং অনিল কাপুর বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের পর থেকে প্রায় ৩৭ বছর ধরে একসঙ্গে রয়েছেন এই জুটি।

শাহরুখ-গৌরী
একেবারে কিশোর বয়সে একে অপরের সঙ্গে ডেট শুরু করেন শাহরুখ খান ও গৌরী বিচার। ১৯৯১ সালে বিয়ে করেন শাহরুখ-গৌরী। বিয়ের পর থেকে ৩০ বছর ধরে একসঙ্গে রয়েছেন শাহরুখ-গৌরী।

অজয় দেবগণ-কাজল
১৯৯৫ সালে ‘গুন্ডারাজ’র শুটিংয়ের সময় থেকে একে অপরের প্রেমে পড়েন অজয় দেবগণ ও কাজল। ১৯৯৯ সালে তারা গাঁটছড়া বাঁধেন। ২২ বছর ধরে সুখে সংসার করছেন অজয়-কাজল।

অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না
১৯৯৯ সালে ইন্টারন্যাশনাল ‘খিলাড়ি’র মুক্তির পর টুইঙ্কেল খান্নার সঙ্গে ডেট শুরু করেন অক্ষয় কুমার। ২০০১ সাল টুইঙ্কেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অক্ষয়। তারপর কেটে গেছে দুই দশক।

অভিষেক-ঐশ্বরিয়া
২০০৬ সালে ‘উমরাওজান’র শুটে একে অপরের ভালোবাসায় মগ্ন হয়ে যান অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে তারা গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর গত ১৫ বছর ধরে একসঙ্গে রয়েছেন এই জুটি।

সাইফ আলী খান-কারিনা কাপুর
২০০৭ সালে ‘টশন’র সেটে সাইফের সঙ্গে কারিনা সম্পর্কে জড়ান। প্রায় ৫ বছর ধরে সম্পর্কের পর ২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা। প্রায় ১৫ বছর ধরে একসঙ্গে রয়েছেন তারা।

রীতেশ-জেনেলিয়া
‘তুঝে মেরি কসম’ যখন মুক্তি পায়, সেই সময় থেকে জেনেলিয়ার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন রীতেশ দেশমুখ। এরপর ২০১২ সালে রীতেশ, জেনেলিয়া বিয়ে করেন। বিয়ের পর কার্যত অভিনয় ছেড়ে দেন জেনেলিয়া। আপাতত দুই ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন রীতেশ-জেনেলিয়া।

Facebook Comments Box

Comments

comments

Posted ৬:১৪ অপরাহ্ণ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

America News Agency (ANA) |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

President/Editor-in-chief :

Sayeed-Ur-Rabb

 

Corporate Headquarter :

 44-70 21st.# 3O1, LIC. New York-11101. USA, Phone : +3476537971.

Dhaka Office :

70/B, Green Road, 1st Floor, Panthapath, Dhaka-1205, Phone : + 88-02-9665090.

E-mail : americanewsagency@gmail.com

Copyright © 2019-2021Inc. America News Agency (ANA), All rights reserved.ESTD-1997