শিরোনাম

প্রচ্ছদ যুক্তরাষ্ট্র, শিরোনাম, স্লাইডার

লস এঞ্জেলসে জাঁকজমপূর্ণ ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত

এনা অনলাইন : | মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | সর্বাধিক পঠিত

লস এঞ্জেলসে জাঁকজমপূর্ণ ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত

বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অব লস এঞ্জেলসের আয়োজনে জাঁকজমপূর্ণ ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত হয়েছে। ২৭ ও ২৮ জুলাই ভার্জিল মিডল স্কুল মাঠে আনন্দ মেলাটি অনুষ্ঠিত হয়।

তরুণ কম্যুনিটি সংগঠক মোহাম্মদ আলি খানের নেতৃত্বে একঝাঁক তরুণ কর্মীর ঐকান্তিক প্রচেষ্টায় মেলার আয়োজন করা হয়। দুদিন ধরে প্রায় ছয় হাজার দর্শক এই মেলায় অংশগ্রহণ করে। মেলায় লস এঞ্জেলসের স্থানীয় শিল্পী ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা অংশগ্রহণ করেন। সবার প্রাণবন্ত পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। এর মধ্যে টনি ডায়েস, প্রিয়া ডায়েস এবং তাদের মেয়ে অহনা ডায়েসের পারফরমেন্স ছিলো উল্লেখ্য করার মত।

টনি বলেছেন, আসলে প্রিয়া ডায়েস খুব ভাল কোরিওগ্রাফার। যেকোনো শিল্পীকে খুব সহজেই তৈরি করতে পারেন। আমেরিকার বিভিন্ন স্টেটে টনি পারফরমেন্স করলেও লস এঞ্জেলসে প্রথমবারের মত দর্শকদের মাতালেন।

আরো উল্লেখযোগ্য হলো প্রায় নয় বছর পর পুরো পরিবারের তিন জনই এক সঙ্গে মঞ্চ মাতালেন। বিশেষ করে অহনা ডায়েসের গান চার হাজার দর্শকে মুগ্ধ করে রাখে। এর আগে ২০১০ সালে ওয়াশিংটন ডিসিতে তিনজনে একটি শোতে অংশগ্রহণ করেন। প্রিয়া ডায়েস টনির সঙ্গে নাচার পাশাপাশি এককভাবে কত্থক পরিবেশন করেন। যা দর্শক ভীষণ উপভোগ করেন।

মেলায় আরো ছিলেন- আরেফিন শুভ, নায়ক ইমন, মডেল মোনালিসা, সংগীত পরিচালক ইমন সাহা, কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১