শিরোনাম

প্রচ্ছদ প্রবাস - সংগঠন, শিরোনাম

বার্সেলোনায় বাংলা স্কুলের শিক্ষা সফর

এনা অনলাইন : | মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | সর্বাধিক পঠিত

বার্সেলোনায় বাংলা স্কুলের শিক্ষা সফর

স্পেনের বার্সেলোনায় বাংলা স্কুলের শিক্ষা সফর গত রবিবার অনুষ্ঠিত হয়েছে। স্কুলটির সাধারণ সম্পাদক ও শিক্ষক আহম্মদ মোহাম্মদ জুয়েলসহ শিক্ষক জাহাঙ্গীর আলম, জিনাত শফিক, মাসুদা পারভিন (মুন্নি পাখি), শামসুজ্জামান পায়েল, জেরিকো স্পন্দন, সায়েমা রুনু, শাহানারা শানু ও লামিয়া আক্তারের পরিচালনায় এবং বাংলা স্কুল কমিটির তত্ত্বাবধানে এ বার্ষিক শিক্ষা সফরের আয়োজন করা হয়।

সকাল ১০টায় যাত্রার অবস্থান জোনা স্পর্টিভা পার্ক দেল পার্ক দে লা পোকা দেল কাল পন্টস লেলিদার উদ্দেশ্যে তিনটি গাড়ি এবং বেশকিছু প্রাইভেটকারসহ মোট ২২৫ জন নিয়ে একযোগে যাত্রা শুরু করেন।

গন্তব্যে পৌঁছার পর এক আড়ম্বরপূর্ণ সাক্ষাৎকারের ব্যবস্থা করা হয়। সাক্ষাৎকার প্রদান করেন বাংলা স্কুলের সভাপতি আলাউদ্দিন হক নেসা, সহসভাপতি আউয়াল ইসলাম, সাবেক সভাপতি শাহ আলম স্বাধীন, উপদেষ্টা নজরুল ইসলাম, জাহানারা জানু, উত্তম কুমার, শিক্ষক আহম্মদ মোহাম্মদ জুয়েল, জাহাঙ্গীর আলম, জিনাত শফিক, মুন্নি পাখি।

উপস্থিত ছিলেন শামিম হাওলাদার, শফিউল আলম শফি, শফিক খান, জাহাঙ্গীর আলমসহ স্কুল কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্কুলের ছাত্রদের দৌড় প্রতিযোগিতা, বিস্কিট দৌড়, পুরুষ অভিভাবক ও মেহমানদের বস্তা দৌড় ও মহিলা অভিভাবক মেহমানদের সুঁই সুতাসহ বেশ কয়েকটি আনন্দঘন খেলার আয়োজন করা হয়।

ভোজন পর্ব শেষে সবাই ছোট নদীসহ মনোরম স্থান দর্শন করেন, পরিশেষে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে স্কুলের কোমলমতি ছাত্রদের সনদ বিতরণসহ প্রতিযোগীদের পুরস্কার বিতরণ করে শিক্ষা সফরের সমাপ্তি ঘোষণা করা হয়।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১