শিরোনাম

প্রচ্ছদ রাজনীতি, শিরোনাম

নেতৃত্ব সংকটের কারণেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ : কাদের

এনা অনলাইন : | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

নেতৃত্ব সংকটের কারণেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ : কাদের

ছাত্রদলের কাউন্সিল বন্ধে বিএনপির নেতৃত্বের সংকটই দায়ি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২৮ সেপ্টেম্বর রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
ছাত্রদলের কাউন্সিলে সরকারের হস্তক্ষেপে স্থগিতাদেশ দেয়া হয়েছে, বিএনপি মহাসচিবের এমন অভিযোগরে বিষয়ে দৃষ্টি আর্কণ করলে ওবায়দুল কাদের বলেন, ছাত্রদলের নেতাদের মামলার কারণে তাদের কাউন্সিল বন্ধ হলো। তারাই তাদের বিরুদ্ধে মামলা করলো, মামলা করে সম্মেলন বন্ধ করে দেয়া হলো। এখানেও নন্দঘোষ শেখ হাসিনা দোষ, এখানেও ননদঘোষ আওয়ামী লীগের দোষ। নিজেরা নিজেদের বিরুদ্ধে মামলা করে সম্মেলন পণ্ড করেছে। এখানে আওয়ামী লীগ বা সরকারে দোষ কী।
অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আপনারা সাংবাদিকতা করেন। আমি আপনাদের অগ্রজ। এমন একটি সুন্দর আয়োজনকে পত্রিকার শিরোনাম রাজনৈতিক করার জন্য ভিন্ন দিকে নিয়ে যাচ্ছেন। আপনারা প্রাসঙ্গিক না কেন। মন্ত্রীত্ব গেলে আমি আবার সাংবাদিকতায় আসবো।

সরকার দলীয় দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থানে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছে। আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছে। আমাদের দলের সবাই চকবাজারের ইমাম একথা বলবো না। যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরি সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশষ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, অধ্যাপক আবুল বারাকাত, পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা আজম, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১