শিরোনাম

প্রচ্ছদ যুক্তরাষ্ট্র, শিরোনাম, স্লাইডার

নিউইয়র্কে প্রবাসীদের ভালোবাসায় সিক্ত সাকিব

এনা অনলাইন : | রবিবার, ২১ জুলাই ২০১৯ | সর্বাধিক পঠিত

নিউইয়র্কে প্রবাসীদের ভালোবাসায় সিক্ত সাকিব

বাংলাদেশের ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে বিপুলভাবে সংবর্ধনা দিয়েছে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশীরা। ১৯ জুলাই, শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানের পাশাপাশি আয়োজন করা হয় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। প্রবাসীদের এমন অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হলেন সাকিব আল হাসান।

অনুষ্ঠানে সাকিব বলেছেন, তার জীবনের স্মরণীয় ঘটনা হবে যদি তার অধিনায়কত্বে বাংলাদেশ বিশ্বকাপ জয় করতে পারে। তিনি বলেন, আগামী বিশ্বকাপে ভাল কিছু করতে হলে এখন থেকেই পরিকল্পনা করে এগিয়ে যাওয়ার উপর গুরুত্ব দিতে হবে।



প্রবাসের বিভিন্ন ক্ষেত্রে খ্যাতিমান ব্যক্তিবর্গ এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নিউইয়র্ক প্রবাসী নাগরিকদের পক্ষ থেকে সাকিব আল হাসানের হাতে ক্রেস্ট তুলে দেন যুক্তরাষ্ট্রের স্বনামধন্য বিশিষ্ট রিয়েলস্টেট ইনভেস্টর মো.আনোয়ার হোসেন।

‘শো-টাইম মিউজিকের’ কর্ণধার আলমগীর খান আলমের আয়োজনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন: কমিউনিটি নেতা ডা.খন্দকার মাসুদুর রহমান, ইয়াং ডেমোক্রেটিক লিডার আহনাফ আলম, আবাসন ব্যবসায়ী মইনুল ইসলাম, শাহনেওয়াজ প্রমুখ।
শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ড. তনিমা হাদী।

সংবর্ধনায় আনোয়ার হোসেন বলেন, অবিশ্বাস্য ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপের ইতিহাসে ছাপিয়ে গেছেন বহু নামজাদা ব্যাটসম্যানদের। অ্যাডাম গিলক্রিস্ট, জাভেদ মিয়াঁদাদ, মাহেলা জয়াবর্ধনেরদের মতো তারকাদের টপকে সাকিব এখন বিশ্বকাপের ইতিহাসের সেরা ১০ রান সংগ্রাহকদের একজন। তিনি বাংলাদেশের গর্ব। প্রতিনিয়তই নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। গড়ছেন নতুন নতুন মাইলফলক।

তিনি আরো বলেন, পারফরমার হিসেবে দিনকে দিন নিজেকে ছাড়িয়ে আকাশে উঠছেন সাকিব। একের পর এক মাইলফলক স্পর্শ করে এমন এক উচ্চতায় উঠছেন, যেখানে তার সঙ্গে থাকার যেন কেউই নেই। নানা অর্জন ও কৃতিত্বে বিশ্বের সব নামীদামী তারকা অলরাউন্ডাররাই এখন সাকিবের পিছনে। আমরা তার সাফল্য কামনা করি।

সাকিব আল হাসান বলেন, প্রবাসীদের ভালোবাসা ও আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি। অধিনায়ক মাশরাফীসহ বিশ্বকাপ খেলা ৪ ক্রিকেটার দলে না থাকা সত্ত্বেও বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে ভাল করবে বলে মনে করেন সাকিব আল হাসান। তিনি বলেন, দলে যারা ডাক পেয়েছেন এটা তাদের জন্য সুযোগ।

১০০ ডলারের প্রবেশমূল্যে সাকিবের সঙ্গে ছবি ও ডিনার

সাকিব আল হাসানের বাজিমাত সর্বত্রই। বর্তমানে যুক্তরাষ্ট্র সফরে আছেন বিশ্বখ্যাত অলরাউন্ডার ও ক্রিকেটার সাকিব আল হাসান। সদ্য সমাপ্ত বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের পক্ষে দারুণ পারফর্ম শেষে নিউ ইয়র্কে শো টাইম মিউজিক আয়োজিত ‘সাকিব আল হাসানের সঙ্গে অন্তরঙ্গ আড্ডা’ শিরোনামের একটি অনুষ্ঠানে গত ১৯ জুলাই রাতে নন্দিত এই ক্রিকেটারের সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে। ১০০ ডলার প্রবেশমূল্য দিয়ে সাকিবের সঙ্গে রাতের খাবারসহ আলাপচারিতায় অংশ নিতে ও ছবি তোলার সুযোগ পান প্রবাসীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শামিম আল আমিন ও আয়োজক আলমগীর খান আলম।

বিশ্বখ্যাত অলরাউন্ডার ও ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে ছবি তোলার জন্য নিউইয়র্কে টিকিট কেটে লাইন দিয়েছেন অন্তত ২০০ মানুষ।

সাকিব আল হাসান অনুষ্ঠানে প্রবাসীদের নানা প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক নাজমুল আহসানের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘আমার স্বপ্ন আগামী বিশ্বকাপে আমার নেতৃত্বে জয় লাভ করা। আমি নিউইয়র্কেও মানুষের ভালোবাসায় মুগ্ধ। আপ্লুত। এর আগে শো টাইমের চারটি অনুষ্ঠানে অংশ নিয়েছি। নিউইয়র্কের মানুষের ভালোবাসার টানেই লন্ডন থেকে এখানে চলে এসেছি প্রথম কোনো অনুষ্ঠানে অংশ নিতে।’

আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘নিউইয়র্কে বড় বড় সাংস্কৃতিক অনুষ্ঠানেও মানুষজন টিকিট কেটে আসতে চায় না। সেখানে সাকিবকে ভালোবেসে মানুষ যেভাবে পরিবারসহ অংশ নিয়েছে তাতে এমন আরও আয়োজন করার উৎসাহ পাই। সাকিব আল হাসানের প্রতি আমাদের কৃতজ্ঞতা। কারণ, বলামাত্রই তিনি অনুষ্ঠানে আসতে রাজি হয়েছেন। তিনি হাসিমুখে আন্তরিকভাবে দুই শতাধিক মানুষের সঙ্গে ছবি তুলেছেন।’

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১