শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম

দেশে এলো কলকাতায় নিহত দুই বাংলাদেশির মরদেহ

এনা অনলাইন : | রবিবার, ১৮ আগস্ট ২০১৯ | সর্বাধিক পঠিত

দেশে এলো কলকাতায় নিহত দুই বাংলাদেশির মরদেহ

ভারতের কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির মরদেহে দেশে আনা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে ভারতের পেট্রাপোল চেকপোস্ট দিয়ে মরদেহ দুটি বাংলাদেশে আনা হয়।

বেনাপোল ইমিগ্রেশনে সব আনুষ্ঠানিকতা শেষে মরদেহ দু’টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন এসব তথ্য জানিয়েছেন।



শুক্রবার মধ্যরাতে কলকাতার শেকসপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান কাজী মুহম্মদ মইনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (২৮)।

পারিবারিক সূত্রে জানা গেছে, তারা চিকিৎসার জন্য কলকাতা গিয়েছিলেন। নিহতদের মধ্যে মইনুলের বাড়ি ঝিনাইদহ জেলায়। তিনি গ্রামীণফোনে কর্মরত ছিলেন। তানিয়ার বাড়ি ঢাকার মোহাম্মদপুরে। সিটি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ছিলেন তিনি। দুর্ঘটনায় আহত অন্য বাংলাদেশির নাম জিহাদ।

কলকাতা পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মিরাজ খালিদ জানান, কলকাতার মারকুইস স্ট্রিটের ভিআইপি হোটেলে উঠেছিলেন তিন বাংলাদেশি। শুক্রবার রাতে প্রবল বৃষ্টির কবল থেকে বাঁচতে পুলিশের একটি আউটপোস্টে আশ্রয় নিয়েছিলেন তারা। রাত দুইটার দিকে কলকাতার বিড়লা প্ল্যানেটরিয়ামের দিক থেকে প্রচণ্ড গতিতে আসা একটি জাগুয়ার গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মার্সিডিজ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে জাগুয়ার গাড়িটি মার্সিডিজটিকে নিয়েই ধাক্কা মারে সড়কের পাশে থাকা ওই পুলিশ আউটপোস্টে। এতে চাপা পড়েন সেখানে থাকা তিন বাংলাদেশি। দুর্ঘটনাস্থলেই দু’জন মারা যান। একজন গুরুতর আহত হন।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০