শিরোনাম

প্রচ্ছদ রাজনীতি, শিরোনাম

ঢাবি সিনেট থেকে শোভনের অব্যাহতি

এনা অনলাইন : | সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

ঢাবি সিনেট থেকে শোভনের অব্যাহতি

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য পদ থেকে অব্যাহতির আবেদন জানিয়েছেন সদ্য সাবেক ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। সোমবার (১৬ সেপ্টেম্বর) ঢাবি উপাচার্য ও সিনেট সভাপতি অধ্যাপক ডঃ আখতারুজ্জামান বরাবর তিনি এ আবেদনপত্র পাঠান।

সোমবার বিকেল ৪টায় রেজওয়ানুল হক চৌধুরী শোভনের পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের কাছে আবেদনপত্রটি জমা দিয়েছেন ছাত্রলীগ দফতর সম্পাদক আহসান হাবীব, ছাত্রলীগ নেতা ফেরদৌস আল মাহমুদ পলাশ ও ডাকসু সদস্য রফিকুল ইসলাম সবুজ।

আবেদনপত্রে শোভন জানান, বর্তমানে ব্যক্তিগত সমস্যার কারণে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন সম্ভব নয় বলে তিনি ঢাবি সিনেট সদস্য পদ থেকে পদত্যাগ করতে আগ্রহী।

এ ব্যাপারে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, সকল বিতর্ক স্তিমিত করে জননেত্রী শেখ হাসিনার ক্লিন ইমেজ রক্ষায় আমি স্বেচ্ছায় এ পদত্যাগপত্র জমা দিয়েছি।

প্রসঙ্গত চাঁদাবাজিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয়েছে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে। সিনিয়র সহসভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১