শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

ঢাকায় আসবেন মানুষী ছিল্লার

এনা অনলাইন : | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

ঢাকায় আসবেন মানুষী ছিল্লার

তৃতীয়বারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’। প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে থাকছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস এবং বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথমবারের মতো কোন রিয়্যালিটি শোতে একসঙ্গে বিচারক হিসেবে দেখা যাবে মৌসুমী ও ফেরদৌসকে।

এদিকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসার সম্ভাবনা রয়েছে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ মানুষী ছিল্লারের। তার আসার খবর জানিয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে প্রতিযোগিতার লাইসেন্সি অমিকন এন্টারটেইনমেন্ট এর চেয়ারম্যান মেহেদী হাসান।

১৪ সেপ্টেম্বর এক সংবাদ সম্মেলনে মানুষী ছিল্লারের ঢাকায় আনার ব্যাপারে তিনি জানিয়েছেন। মেহেদী হাসা বলেন, ‘আমরা এবারের আয়োজনের গালা ইভেন্টের জন্য মানুষী ছিল্লারের সঙ্গে কথা বলেছি। সব ঠিক থাকলে রোববার (১৫ সেপ্টেম্বর) এ ব্যাপারে ভিডিও বার্তার মাধ্যমে আমরা আনুষ্ঠানিক ভাবে নিশ্চিত করব বিষয়টি।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিচারকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার জন্য ১৪ সেপ্টেম্বর বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে তিনজন বিচারক ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিযোগিতার লাইসেন্সি অমিকন এন্টারটেইনমেন্ট এর চেয়ারম্যান মেহেদী হাসান এবং এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন এক্সপার্ট প্রোভাইডারস এর ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার, এক্সপোজার এর সিইও সজীব রশীদ প্রমুখ।

প্রায় ত্রিশ হাজরের অধিক প্রতিযোগী এ বছর শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন। এর মধ্যে প্রাথামিক বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে অডিশন কার্যক্রম। এরপর বিভিন্ন রাউন্ড এবং গ্রুমিং এর মধ্যে দিয়ে নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগীকে নিয়ে অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে গ্র্যান্ড ফিনালের মধ্যে নির্বাচিত হবে এ বছরের ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’। আগামী ২০ অক্টোবর থেকে এটিএন বাংলার সম্প্রচার করা হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ অনুষ্ঠানটি।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১