শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

গত ৪ বছরে শরীরের ওপর ধকলের পরিমাণ বেশি ছিল : জোলি

এনা অনলাইন : | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

গত ৪ বছরে শরীরের ওপর ধকলের পরিমাণ বেশি ছিল : জোলি

বারো বছর একসঙ্গে থাকার পর হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও অভিনেতা ব্র্যাড পিট বিয়ের সিদ্ধান্ত নেন। সেই মতো বিয়েও করেন তাঁরা। কিন্তু সে বিয়ে বেশিদিন টেকেনি। দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয় তাঁদের। আর সম্প্রতি বিচ্ছেদের দুঃসহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন জোলি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে জানা যায়, ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যাওয়ার পর প্রবল মানসিক যন্ত্রণায় ভুগতে থাকেন জোলি।



সম্প্রতি এই অভিনেত্রী জানান, বিচ্ছেদ-পরবর্তী সময়গুলো বেশ কষ্টে কেটেছে তাঁর। নিজের সঙ্গে এ সময় অনেক সংগ্রাম করতে হয়েছে জোলিকে। বিচ্ছেদের কষ্ট কিছুতেই ভুলতে পারছিলেন না তিনি।

জোলি বলেন, ‘গত এক দশকে আমার শরীরের ওপর দিয়ে অনেক ধকল গেছে। বিশেষত, গত চার বছরে ধকলের পরিমাণ ছিল বেশি। ফলে দৃশ্যমান ও অদৃশ্য, উভয় দাগ আছে আমার।’

জোলি আরো বলেন, ‘অদৃশ্য দাগগুলো বেশি কষ্টের। জীবনের অনেক বাঁক থাকে। মাঝেমধ্যে কষ্ট পেতে হয়। ভালোবাসার মানুষটিকে কষ্ট পেতে দেখতে হয়। নিজের মনের ইচ্ছায় চলা যায় না। তবে এখন অনুভব করতে পারি যে বেঁচে আছি।’

দত্তক নেওয়া তিন সন্তানসহ ছয় সন্তান রয়েছে জোলি ও পিটের। আগামীতে ‘সুপারহিরো’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে জোলিকে। তারকাবহুল ওই ছবিতে আরো অভিনয় করেছেন সালমা হায়েক, কুমাইল নানজিয়ানি, লওরেন রিডলফ, ব্রিয়ান হেনরি ও ডন লি। ২০২০ সাল নাগাদ ছবিটি আমেরিকায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১