শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

আনুশকার সঙ্গে বিরাটের ভুটান ভ্রমণ

এনা অনলাইন : | বুধবার, ০৬ নভেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

আনুশকার সঙ্গে বিরাটের ভুটান ভ্রমণ

শত ব্যস্ততা থাকার পরও সময় পেলেই একান্তে সময় কাটাতে বেরিয়ে পড়েন জনপ্রিয় দুই তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ব্যস্ততা দুজনের রোমান্সে এতটুকু ছাপ ফেলতে পারেনি।
বিরাটের জন্মদিন এবার একান্তে সময় কাটাতে ভুটান ভ্রমণে গেছেন তারা। ৫ নভেম্বর ছিল বিরাটের জন্মদিন। এবারের জন্মদিনে এক অন্যজীবন উপভোগ করলেন তারা। বর্তমানে তারা ছুটি কাটাতে ভুটানে অবস্থান করছেন।

ভুটানের পাহাড়ি গ্রামে এক পরিবারের সঙ্গে সময় কাটালেন তারা। সেখানে আতিথেয়তায় মুগ্ধ দুজনেই।



টুইটারে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন আনুশকা শর্মা। সাড়ে আট কিলোমিটার ট্রেক করে ভুটানের এক পাহাড়ি গ্রামে পৌঁছয় বিরাট- আনুশকা। সঙ্গে ছিলেন তাদের গাইড।
গ্রামের রাস্তার পাশে ৪-৫ মাসের এক বাছুরকে খাওয়াচ্ছিলেন আনুশকা। সেই সময় ক্লান্ত দুই সেলিব্রেটি পথিককে চা খাওয়ার জন্য বাড়িতে আমন্ত্রণ জানায় গ্রামেরই এক পরিবার।
তবে ওই পরিবার জানতেনও না যাদের আমন্ত্রণ জানাচ্ছেন, তারা সেলিব্রেটি। বিরাট-আনুশকা তাদের বাড়িতে চা খান, বেশ কিছুক্ষণ গল্প করেন, তার পর বেরিয়ে আসেন।

তাদের সঙ্গে তোলা ছবি শেয়ার করে আনুশকা টুইটারে লিখেছেন- ‘জীবনের প্রকৃত অর্থ এটি না হলে আর কী, আমার জানা নেই। এই মুহূর্তটা চিরকাল মনে রাখব।’ বিরাট ও আনুশকা প্রায়ই একে অপরের ছবি শেয়ার করেন এবং একে অপরের ছবিতে প্রচুর মন্তব্যও করেন।

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১