শিরোনাম

প্রচ্ছদ বিনোদন, শিরোনাম

অক্ষয়ের হাত ধরে ছবিতে মিস ওয়ার্ল্ড মানুষী

এনা অনলাইন : | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | সর্বাধিক পঠিত

অক্ষয়ের হাত ধরে ছবিতে মিস ওয়ার্ল্ড মানুষী

অবশেষে বলিউডে ডেবিউ করছেন সাবেক মিস ওয়ার্ল্ড ২০১৭ মানুষী চিল্লার। অক্ষয় কুমারের বিপরীতে ঐতিহাসিক পটভূমিকার সিনেমাতে ডেবিউ করবেন মানুষী। বিষয়টি নিশ্চিত করেছেন বলিউডের ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ। যশ রাজের ‘পৃথ্বীরাজ’ সিনেমাতে অক্ষয়কে দেখা যাবে মুখ্য চরিত্রে অভিনয় করতে। আর সেই সিনেমাতেই অক্ষয়ের বিপরীতে অভিনয় করবেন মানুষী।

আগামী বছর অর্থাৎ ২০২০ দীপাবলিতে মুক্তি পাবে ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি। মানুষীকে দেখা যাবে সান্যগোতির চরিত্রে অভিনয় করতে। সিনেমাটি পরিচালনা করবেন ড. চন্দ্রপ্রকাশ দ্যুবেদী। এদিকে এই একই দিনে মুক্তি পাওয়ার কথা কঙ্গনার ‘পাঙ্গা’ সিনেমার। বলিউডে যশ রাজের হাত ধরেই অবশেষে পা রাখছেন মানুষী চিল্লার।



এই বিষয়ে পরিচালক জানিয়েছেন, ‘বহুবার অডিশন দিয়েছেন মানুষী তার এই সিনেমার চরিত্রের জন্য। সপ্তাহে প্রায় ছয়দিন ধরে রিহার্সাল করছেন মানুষী। বিগত ন-মাস ধরে অভিনয় করা প্র্যাক্টিস করছেন তিনি।’ এই বিষয় নিয়ে মানুষী জানান, ‘আমি খুবই খুশি। পাশাপাশি একটু নার্ভাসনেস আছেই। আমার জীবনটাই স্বপ্নের মতো। মিস ইন্ডিয়া তারপর মিস ওয়ার্ল্ড, এখন যশ রাজের হাত ধরে বলিউডে পা রাখা সবটাই স্বপ্ন। আমার ডেবিউ সিনেমা আমার জীবনে নতুন অধ্যায়ের মতো।’

Comments

comments



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১