শিরোনাম

প্রচ্ছদ প্রবাস - সংগঠন, শিরোনাম, স্লাইডার

ফ্রেন্ডস ক্লাব অব লস অ্যাঞ্জেলসের ১৬ বছরপূর্তি

ঢাকায় বসেছিলো তারার মেলা

তুহিন আহমদ পায়েল : | মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি ২০১৯ | সর্বাধিক পঠিত

ঢাকায় বসেছিলো তারার মেলা

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট খায়রুল মজিদ মাহমুদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন

বহির্বিশ্বে যেকোন দেশকে সুপরিচিত করে তোলার ক্ষেত্রে একটি প্রধান মাধ্যম হচ্ছে খেলাধুলা। সাফল্যের ডালি দিয়ে খুব সহজেই নিজের দেশকে সবার মাঝে তুলে ধরতে পারেন ক্রীড়াবিদ, সংগঠক বা কোন সংগঠন।
ফ্রেন্ডস ক্লাব অব লস অ্যাঞ্জেলসের ১৬ বছরপূর্তি উপলক্ষে গত ১০ ফেব্রুয়ারি, রবিবার, ঢাকা ক্লাবে ফ্রেন্ডস ক্লাব পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এক সময়কার নামকরা খেলোয়াড়, সংগঠক, এমনকি কিংবদন্তি সংগীত শিল্পী-তারকারা আনন্দ-আড্ডায় মেতে ওঠেন।
অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট খায়রুল মজিদ মাহমুদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।


এ বছর সংগঠনের পক্ষ থেকে ২০ জন গুণী ব্যক্তিত্বকে আজীবন সম্মাননা এবং বিশেষ সম্মননা দেয়া হয়। সংগীতশিল্পী রুনা লায়লা, অভিনেতা আলমগীর হোসেন, অভিনেতা-লেখক আলী জাকের, দাবাড়ু– নিয়াজ মোরশেদ, ফুটবলার এস এম গোলাম সারওয়ার মোস্তাফা টিপু, অভেনেত্রী সারা জাকের, ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, ক্রিকেটার মো. মোহাম্মদ রফিককে আজীবন সম্মননা দেয়া হয়।
বিশেষ সম্মননা দেয়া হয় সাবেক জুডোকা কামরুন নাহার হীরু, ব্যাডমিন্টনে মো. জোবায়দুর রহমান রানা, আ্যথলেটিকসে রাজিয়া সুলতানা অনু, ক্রীড়া-সংগঠক আহমেদ সাজ্জাদুল আলম ববি, মো. আমিরুজ্জামান আমীর বাবু, ফুটবলার ও কোচ হাজী মোহাম্মদ মালা, কোচ সৈয়দ আলতাফ হোসেন, ক্রীড়া সংগঠক রেজা-ই-করিম, আম্পায়ার সৈয়দ আবদুল আহাদ জোনু। অনুষ্ঠান পরিচালনা করেন অভিনতা আফজাল হোসেন।

রাজিয়া সুলতানা অনুর হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দিচ্ছেন সাবেক অ্যাথলেট সাঈদ-উর-রব

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক অ্যাথলেট সাঈদ-উর-রব, সাবেক কুস্তিগীর ফারুক আহমেদ, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক কামরুন নাহার ডানা, ব্রিগেডিয়ার জোবায়ের, ফ্রেন্ডস ক্লাব অব লস অ্যাঞ্জেলসের চেয়ারম্যান এম কে জামান, সভাপতি ফেরদৌস খান, সাধারণ সম্পাদক শাহীন রশীদ, প্রতিষ্টাতা সফিউল আলম,  সঙ্গীতশিল্পী হায়দার, সামিনা চৌধুরী, অভিনত্রী তারিন আহমেদ প্রমুখ।

ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নুর হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দিচ্ছেন ক্লাবের কর্মকর্তরা

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১